ঢাকা,মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১

চকরিয়া-পেকুয়ায় ১৫০০ পরিবারে এমপি জাফরের ঈদ উপহার হিসেবে মাংস বিতরণ

নিজস্ব প্রতিবেদক :: প্রতিবছরের মতো এবারের ঈদ-উল আযহা তথা কোরবানী উপলক্ষে এতিম, গরীব, অসহায়, দুস্থসহ বিভিন্ন শ্রেণী-পেশার ১৫০০ পরিবারে গরুর মাংস বিতরণ করেছেন কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ জাফর আলম এমএ’র পক্ষ থেকে।

ঈদের দিন গত বুধবার তালিকা প্রণয়ন এবং পরদিন বৃহস্পতিবার নিজস্ব স্বেচ্ছাসেবক দ্বারা কোন ধরণের জমায়েত না করে নির্দিষ্ট স্থানে পৌঁছে দেওয়া হয়েছে কোরবানীর এই মাংস। এতে নির্বাচনী এলাকা চকরিয়া ও পেকুয়ার অসচ্ছল ১৫০০ পরিবার সদস্যদের মাঝে ঈদের আনন্দ ছড়িয়ে পড়েছে।

সংসদ সদস্য জাফর আলমের পুত্র তানভীর আহমদ সিদ্দিকী তুহিনের সার্বিক তত্ত্বাবধানে এবারের কোরবানী উপলক্ষে পাড়াভিত্তিক এতিম, গরীব, অসহায়, দুস্থসহ সমাজের দরিদ্র শ্রেণীর পরিবারগুলোর তালিকা প্রণয়ন করা হয় এবং পরিবারগুলোতে টোকেনও দেওয়া হয়। এর পর স্বেচ্ছাসেবক দ্বারা পাড়াভিত্তিক নির্দিষ্ট স্থানে মাংসের প্যাকেট নিয়ে যাওয়া হয়। সেখানে টোকেন নিয়ে উপকারভোগী পরিবারের পক্ষে সদস্যরা উপস্থিত হলেই এমপির ঈদের উপহার হিসেবে গরুর মাংস তুলে দেওয়া হয় তাদের কাছে।

এমপির ব্যক্তিগত সহকারী আমিন চৌধুরী জানান, প্রতিবছর দুই ঈদ ছাড়াও সবসময় মানুষের পাশে থেকেছেন আমাদের এমপি জাফর আলম মহোদয়। এবারের কোরবানীর ঈদেও নির্বাচনী এলাকা চকরিয়া ও পেকুয়ার ১৫০০ গরীব পরিবারে দুই কেজি করে গরুর মাংস বিতরণ করেছেন। গণজমায়েত এড়িয়ে স্বাস্থ্যবিধি মেনে সুশৃঙ্খলভাবে যার সবকিছুই তত্ত্বাবধান করেছেন এমপি পুত্র তানভীর আহমদ সিদ্দিকী তুহিন। নিজস্ব স্বেচ্ছাসেবক দ্বারা পরিবারগুলোর হাতে দিনব্যাপী মাংস বিতরণ কার্যক্রম সম্পন্ন করা হয়েছে।

পাঠকের মতামত: