ঢাকা,মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪

আজিজনগরে ট্রাক চাপায় বৃদ্ধ নিহত, হারবাংয়ে ২ স্কুল ছাত্রী আহত

নিজস্ব প্রতিবেদক :: বান্দরবানের লামায় পৃথক দুইটি দুর্ঘটনায় বদিউর রহমান (৫৫) নামের এক বৃদ্ধ নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দুই স্কুলছাত্রী। নিহত বদিউর রহমান আজিজনগরের ১ নম্বর ওয়ার্ডের মৃত তনু মিয়ার ছেলে। সোমবার (১৯ জুলাই) উপজেলার আজিজনগরে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী মোহাম্মদ রিয়াজ উদ্দিন জানান, সকাল সোয়া ১০টায় আজিজনগর বাজার এলাকার সাত্তার ম্যাচ ফ্যাক্টরির সামনে একটি ট্রাক বৃদ্ধ লোককে চাপা দিলে তিনি ঘটনাস্থলে মারা যায়। আজিজনগর ইউপি চেয়ারম্যান মো. জসিম উদ্দিন ট্রাক চাপায় নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, লোকটির দাফন কাফনের ব্যবস্থা করা হয়েছে।

অপরদিকে একই ইউনিয়নে আজিজনগর স্টেশনে রয়েল টেক্সটাইলের সামনে সকাল সাড়ে ১০টায় কক্সবাজার থেকে চট্টগ্রামগামী একটি এম্বুলেন্স চাম্বী উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির দুই ছাত্রীকে চাপা দেয়।

আহত ছাত্রীরা হলেন, নিগার সোলতানা নিশাত ও সাইমা জান্নাত। তারা পার্শ্ববর্তী চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়নের ভিলেজার পাড়া বাসিন্দা। প্রত্যক্ষদর্শী আবুল খায়ের জানান, সাইমা আক্তার এম্বুলেন্সের নিচে চাপা পড়ে মাথায় গুরুতর আঘাত পায় এবং নিগার সোলতানার বাম হাত ভেঙে যায়। ঘাতক এম্বুলেন্সটি সায়মা আক্তারকে তুলে নিয়ে লোহাগাড়া মা-মনি হাসপাতালে নিয়ে যায়।

লোহাগাড়া মা মণি হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. আরিফুর রহমান জানান, নিগার সোলতান নিশাত হাতে মারাত্মক আঘাত পাওয়ায় প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে রেফার করা হয়েছে। অন্যজন সাইমা জন্নাত মাথায় আঘাত পেয়েছে। তাকে ২৪ ঘন্টার জন্য অবজারভেশনে রাখা হয়েছে।

আহত ছাত্রীর মা জানান, স্কুলে ক্লাসের অ্যাসাইনমেন্ট জমা দেয়ার জন্য তারা স্কুলে যাচ্ছিল।

পাঠকের মতামত: