ঢাকা,শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

লামায় কলা ব্যবসায়ীর জবাইকৃত লাশ উদ্ধার

las uddarমোহাম্মদ রফিকুল ইসলাম, লামা (বান্দরবান) প্রতিনিধি ঃ

বান্দরবানের লামা উপজেলার রুপসীপাড়া ইউনিয়নের দূর্গম নাইক্ষ্যং মৌজার ৯নং ওয়ার্ড থেকে বসন্ত বড়–য়া (৩৭) নামে এক কলা ব্যবসায়ীর গলা কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। ৪ মে বুধবার সেনাবাহিনীর সহায়তায় উদ্ধার অভিযান পরিচালনা করা হয়। নিহত বসন্ত বড়–য়া রুপসীপাড়া ইউনিয়নের ৪নং ওয়ার্ড দরদরী বড়–য়া পাড়ার মৃত বজেন্দ্র বড়–য়ার ছেলে। নিহত বসন্ত বড়–য়া দুই সন্তানের জনক।

পারিবারিক সূত্রে জানা যায়, বসন্ত বড়–য়া পেশায় একজন ক্ষুদ্র কাচাঁমাল ব্যবসায়ী। গত ১লা মে রবিবার কলা, মরিচ সহ নানা রকমের সবজি ও ফল ক্রয় করতে বাড়ি থেকে বের হয়। ৪দিন যাবৎ তার কোন খোঁজ খবর পাওয়া যায়নি। বুধবার বিকালে লাশের খবর পেয়ে লামা সাব জোনের সেনা সদস্যরা সহ পুলিশ যৌথ অভিযান চালায়। পুলিশের পক্ষে উদ্ধার অভিযান পরিচালনা করে লামা থানার উপ-পরিদর্শক এসআই জায়েদ নূর।

লামা উপজেলা সদর থেকে প্রায় ৪০/৪৫ কিলোমিটার পূর্বে দূর্গম পাহাড়ি এলাকা রুপসীপাড়া ইউনিয়নের নাইক্ষ্যং মৌজার ৯নং ওয়ার্ড রন্জু পাড়ার পাশের ঝিরি থেকে বসন্ত বড়–য়ার জবাই করা লাশ উদ্ধার করে। প্রত্যেক্ষদর্শিরা জানায় নিহতের মূখমন্ডলের একাংশের মাংস নেই এবং লাশ ক্ষত বিক্ষত অবস্তায় পাওয়া যায়।

লামা থানার অফিসার ইনচার্জ মোঃ ইকবাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এসআই জায়েদ নূর এর নেতৃত্বে পুলিশের একটি চৌকস টিম লাশ উদ্ধারে পাঠানো হয়েছে।

পাঠকের মতামত: