ঢাকা,মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১

আমেরিকায় অনুষ্ঠিত হচ্ছে “কক্সবাজার ইয়ং ফোরাম” এর বার্ষিক মিলনমেলা

মোঃ নিজাম উদ্দিন, চকরিয়া ::  আমেরিকায় অনুষ্ঠিত হতে যাচ্ছে “কক্সবাজার ইয়াং ফোরাম ইউএসএ” এর বার্ষিক বনভোজন ও মিলনমেলা- ২০২১। আমেরিকায় বসবাসরত কক্সবাজারের জনগোষ্ঠীর একঝাঁক নবীন প্রবীন অংশগ্রহণে চলবে এই আনন্দ আয়োজন।
আগামী ২৫ জুলাই রবিবার “জর্জ আইল্যান্ড” নামক এক চমৎকার পর্যটন স্পটে এই পুনর্মিলনী অনুষ্ঠিত হবে।
এবারও অত্যন্ত জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের কর্মসূচী হাতে নেয়া হয়েছে। প্রতি বছরই কর্ম ব্যস্ততার মাঝে আমেরিকায় চলে আসছে কক্সবাজারের প্রবাসীদের এই বিশাল মিলনমেলা।
এ বিষয়ে আমেরিকা প্রবাসী মোহাম্মদ মিছবাহ উদ্দীন জানান, কক্সবাজারের সন্তানদের নিয়ে গঠিত “কক্সবাজার ইয়াং ফোরাম ইউএসএ” এর ব্যানারে প্রতি বছর আমেরিকায় এই পূণর্মিলনী অনুষ্ঠিত হয়ে আসছে। অনুষ্ঠানে সকলের মায়া মমতার বন্ধনে আবদ্ধ হয়ে এদিন একে অপরের চোখে দেখতে পায় প্রিয় জন্মভূমির প্রতিচ্ছবি। তাই এবারও অত্যন্ত আনন্দ মুখর পরিবেশে আমেরিকা প্রবাসী বন্ধুদের নিয়ে দিনটি উপভোগ করা হবে।
এখানে খাওয়া-দাওয়া ছাড়াও নাচ-গান, স্মরণীয় ঘটনা, কৌতুক, গল্পে মেতে উঠবে সকলে। এ লক্ষ্যে চলতি ২০২১ ইংরেজির ২৫ই জুলাই তারিখ আনন্দ আয়োজনের সময়, দিন ও স্থান নির্ধারণ করা হয়েছে। এতে আমেরিকার “কক্সবাজার ইয়ং ফোরাম ইউএসএ” এর পক্ষ থেকে কক্সবাজার সহ দেশবাসীকে শুভেচ্ছা জানাচ্ছি। এরই সাথে এখানে সুখেদুঃখে কক্সবাজারের সবাই আন্তরিক হয়ে একতাবদ্ধ থাকতে পারি তার জন্য সকলের দোয়া প্রত্যাশা করছি!

পাঠকের মতামত: