ঢাকা,মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১

ব্রাজিল ভক্তের ছুরিকাঘাতে হাসপাতালে আর্জেন্টিনার সমর্থক

নিজস্ব প্রতিবেদক :: কোপা আমেরিকায় ব্রাজিল হেরে যাওয়ায় কক্সবাজারের টেকনাফে ‘তর্কের জেরে’ ব্রাজিল ভক্তের ছুরিকাঘাতে ইকবাল (২০) নামের আর্জেন্টিনার এক সমর্থক আহত হয়েছেন।

রবিবার (১১ জুলাই) সকালে টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের মহেশখালিয়া পাড়ায় এই ঘটনা ঘটে। তাকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত ইকবাল টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের মহেশখালিয়া পাড়ার বাদশা মিয়ার ছেলে। হামলাকারী রিদুয়ানুল ইসলাম একই এলাকার মোহাম্মদ শরীফের ছেলে।

বিষয়টি নিশ্চিত করেছেন হোয়াইক্যং ইউপির ৮ নম্বর ওয়ার্ডের সদস্য জাহেদ হোসাইন।

তিনি বলেন, রবিবার সকালে টেকনাফের মহেশখালিয়া পাড়ার স্টেশনের এক দোকানে বসে কোপা আমেরিকা ফুটবলের ফাইনাল খেলা দেখছিল স্থানীয়রা। শিরোপার লড়াইয়ে ব্রাজিল হেরে যাওয়ায় স্থানীয় এক যুবক আর্জেন্টিনা দলের খেলোয়াড় ও সমর্থকদের উদ্দেশ্যে করে গালিগালাজ শুরু করে।

এ নিয়ে প্রতিবাদ জানালে ব্রাজিলের ভক্ত রিদুয়ান ক্ষিপ্ত হয়ে আর্জেন্টিনা সমর্থক ইকবালের উপর উপর্যুপরি ছুরিকাঘাত করে। এতে সে আহত হয়।স্থানীয়ারা উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করেন।

হাসপাতালে চিকিৎসাধীন মোহাম্মদ ইকবাল বলেন, সকালে ফাইনাল খেলা শেষে ব্রাজিল সমর্থক রিদুয়ান আর্জেন্টিনার খেলোয়াড় ও সমর্থকদের গালিগালাজ করলে আমি প্রতিবাদ করি। এতে সে ক্ষিপ্ত হয়ে আমাকে ছুরিকাঘাত করেছে।

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাফিজুর রহমান বলেন, খেলার জয়-পরাজয় নিয়ে মহেশখালিয়া পাড়ায় দু’দলের সমর্থক যুবকের মধ্যে হামলার ঘটনা ঘটেছে বলে শুনেছি। এ ঘটনায় কেই লিখিত অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

পাঠকের মতামত: