ঢাকা,শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

মসজিদে গিয়ে নামায আদায় করা হলো না রিপনের

জহিরুল আলম সাগর, চকরিয়া :: ভোরে ফজরের নামাজ পড়তে উঠেও মসজিদে গিয়ে নামায আদায় করা হলো না রিপনের।
স্বেচ্ছায় রক্তদাতা তরুণ রিয়াদুজ্জামান রিপন (২৬) প্রতিদিনের ন্যায় ভোরে ঘুম থেকে নামাজ পড়তে উঠেও মসজিদে গিয়ে জামাতে নামাজ আদায় করার জন্যে ঘুম উঠেও আর নামাজ আদায় হলো না।

আজ মঙ্গলবার (৬জুলাই) ভোর ৫টার দিকে চকরিয়া পৌরসভার ভরামুহুরীস্থ নিজ বাড়িতেই মসজিদে যাওয়ার পূর্বে স্ট্রোক করে মারা যান মারা যাওয়া তরুণ রিয়াদুজ্জামান রিপন ওই এলাকার মোহাম্মদ কালুর ছেলে।

জানা গেছে, রিয়াদুজ্জামান রিপন অন্যান্য দিনের ন্যায় মঙ্গলবার ভোরে ফজরের নামাযে যেতে জেগে উঠে। প্রস্তুতি নিচ্ছিল মসজিদে গিয়ে ফজরের নামাজ জামাতে অংশ নেবে। ঘর থেকে বের হওয়ার মুহুর্তে আকষ্মিকভাবে স্ট্রোক করে নিজ বাড়িতেই চিরদিনের জন্য পরপারে চলে যান স্বেচ্ছায় রক্তদাতা রিয়াদুজ্জামান রিপন (২৬) (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)।

মানবিক তরুণ রিপন মৃত্যুর পূর্ব মুহুর্ত পর্যন্ত চকরিয়া ব্লাড ডোনেটিং ক্লাবের কার্যকরী সদস্য হিসেবে কাজ করেছেন। তার মৃত্যুর বিষয়টি জানাজানি হলে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসকুকে ভাইরাল হয়ে যায়।

মঙ্গলবার দুপুর দুইটায় পৌরসভার ৪নম্বর ওয়ার্ডস্থ ভরামুহুরী পুরাতন কেন্দ্রীয় জামে মসজিদ প্রাঙ্গণে রিয়াদুজ্জামান রিপনের নামাযে জানাযা অনুষ্ঠিত হয়। তার জানাযার নামাজে শোকাহত মানুষের ঢল নামে।

 

পাঠকের মতামত: