ঢাকা,শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

চকরিয়ায় অজ্ঞাত নারীর লাশ উদ্ধারের ৫০দিনেও মেলেনি পরিচয়

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া :: চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক থেকে অজ্ঞাত পরিচয়ে (৩০) নামের এক যুবতীর লাশ উদ্ধার করেছে চিরিংগা হাইওয়ে পুলিশ। লাশ উদ্ধারের ৫০দিন অতিবাহিত হওয়ার পরও এখনো মেলেনি ওই লাশের সন্ধান।

চিরিংগা হাইওয়ে পুলিশ জানায়, গত ২৩ এপ্রিল চকরিয়া উপজেলার বানিয়ারছড়া স্টেশনের অদূরে মহেশখাইল্যা পাড়া রাস্তার মাথা সংলগ্ন আমতলী নামক স্থানে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের ওপরে অজ্ঞাত পরিচয়হীন (৩০) এক যুবতী গাড়ির চাপায় গুরুতর আহত হয়ে সড়কে পড়ে থাকে। স্থানীয় লোকজন চিরিংগা হাইওয়ে পুলিশকে খবর দিলে দ্রুত ঘটনাস্থল থেকে হাইওয়ে পুলিশের এস আই আব্দুর রাজ্জাকের নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স ও স্থানীয়দের সহায়তায় ওই যুবতীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। পরে পুলিশ অজ্ঞাত লাশের প্রাথমিক সুরুতহাল প্রতিবেদন তৈরি করে লাশ জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। অজ্ঞাত পরিচয়হীন লাশের মরদেহ ময়নাতদন্তের পর কক্সবাজার পৌরসভার মাধ্যমে দাফন করা হয়েছে।

এ বিষয়ে চিরিংগা হাইওয়ে পুলিশ ফাঁড়ির এস আই আব্দুর রাজ্জাক বাদী হয়ে গত ২৩ এপ্রিল সড়ক পরিবহণ আইনে চকরিয়া থানায় মামলা দায়ের করেন। যাহার মামলা নং-২৯/১৬১।

মহাসড়কের চিরিংগা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ (টি আই) শরফুদ্দিন বলেন, অজ্ঞাত লাশের ৫০দিন অতিবাহিত হওয়ার পরও এখনো কোন সন্ধান পাওয়া যায়নি। লাশের পরিচয় সনাক্তের ব্যাপারে বিভিন্ন থানায় বার্তা ও ছবি পাঠানো হয়েছে। লাশ ময়নাতদন্তের পর কক্সবাজার পৌরসভার মাধ্যমে দাফনকার্য সম্পন্ন করা হয়েছে বলে তিনি জানান।

পাঠকের মতামত: