ঢাকা,শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

বঙ্গবন্ধু বঙ্গমাতা ফুটবল: চকরিয়ার ধারাবাহিক সফলতা

মাহাবুবুর রহমান. কক্সবাজার :: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা অর্নূধ-১৭ ফুটবল টুর্নামেন্টের জেলা পর্যায়ের খেলার উদ্বোধন হয়েছে। আজ ২ জুন সকাল ১০ টায় বাহারছড়া গোল চত্ত্বর মাঠে আয়োজিত খেলায় ধারাবাহিক সফলতার স্বাক্ষর রেখেছে চকরিয়া উপজেলা।

উদ্বোধনী খেলায় উখিয়া উপজেলা পুরুষ দলকে ট্রাইবেকারে হারিয়ে জয় লাভ করে চকরিয়া উপজেলা ফুটবল দল। একই সাথে উখিয়া উপজেলার মহিলা দল না আসায় ওয়াকওভার পেয়ে জয়ী হয় চকরিয়া উপজেলা মহিলা ফুটবল দল।

উক্ত খেলার উদ্বোধন করেন কক্সবাজারের পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান। এ সময় পুলিশ সুপার বলেন,বর্তমান সরকার খেলাধুলাকে বেশি গুরুত্ব দেওয়ার কারনে দেশের অন্যান্য খাতের মত খেলাধুলাও অনেকটা এগিয়ে গেছে।

এ ছাড়া নিয়মিত খেলাধুলা চর্চার মধ্য দিয়ে কক্সবাজারের সুনাম আরো বাড়ানোর জন্য সবার প্রতি আহবান জানান। বিশেষ করে মহিলাদের আরো বেশি করে খেলাধুলায় মনোনিবেশ করার আহবান জানান।

এতে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা প্রশাসক কার্যালয়ের স্থানীয় সরকার বিভাগেরউ উপ পরিচালক শ্রাবস্তি রায়, কক্সবাজার ফুটবল এসোসিয়েশনের সভাপতি ও চকরিয়া উপজেলা চেয়ারম্যান ফজলুল করিম সাঈদী, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জসিম উদ্দিন সহ ক্রীড়া সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন। পরে অতিথিরা খেলা দেখে চকরিয়া উপজেলার ভুয়সী প্রশংসা করেন।

পাঠকের মতামত: