ঢাকা,মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১

চকরিয়ায় শুরু হচ্ছে বঙ্গবন্ধু-বঙ্গমাতা গোল্ডকাপ অনূর্ধ্ব-১৭ বালক বালিকা ফুটবল টুর্নামেন্ট

এম.জিয়াবুল হক, চকরিয়া :: প্রতিবছরের মতো এবারও কক্সবাজারের চকরিয়া উপজেলায় শুরু হতে যাচ্ছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনুর্ধ্ব-১৭) ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালিকা (অনুর্ধ্ব-১৭)।

টুর্নামেন্টে অংশনিতে আগ্রহী অনূর্ধ্ব-১৭ বয়সসীমার খেলোয়াড়দের সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের নিকট যোগাযোগ করার জন্য অনুরোধ করেছেন চকরিয়া উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সৈয়দ সামসুল তাবরীজ। উল্লেখ্য খেলার সময়সূচি প্রকাশ করা হবে।

চকরিয়া উপজেলা প্রশাসনের সরকারি প্রচার মাধ্যম ফেসবুক ফেইজে বুধবার ২৬ মে এ সংক্রান্ত একটি নির্দেশিকা জারী করা হয়েছে। সেখানে বলা হয়েছে, প্রতিবছরের মতো এবারও চকরিয়া উপজেলায় শুরু হতে যাচ্ছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনুর্ধ্ব-১৭) ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালিকা (অনুর্ধ্ব-১৭)।

আগ্রহী অনূর্ধ্ব-১৭ বয়সসীমার খেলোয়াড়দের সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের নিকট যোগাযোগ করার জন্য অনুরোধ করা হচ্ছে। উল্লেখ্য খেলার সময়সূচি প্রকাশ করা হবে।

পাঠকের মতামত: