ঢাকা,বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

চকরিয়ায় শিক্ষিকা অপহরণ

স্টাফ রিপোর্টার, চকরিয়া : 8
চকরিয়ায় বাড়িতে ঢুকে অস্ত্রের মুখে জিম্মি ও রঁশি দিয়ে হাত-পা বেঁধে এবং মুখে স্কচটেপ লাগিয়ে অপহরণ করা হয়েছে এক স্কুল শিক্ষিকাকে। জোরপূর্বক সিএনজি অটোরিক্সায় তুলে অপহরণ করে নিয়ে যাওয়ার ২০ ঘন্টায়ও উদ্ধার করা সম্ভব হয়নি ওই শিক্ষিকাকে। এতে পরিবার সদস্যদের মাঝে আতঙ্ক ছড়িয়েছে। তবে পুলিশ বলছে, প্রযুক্তির সহায়তা নিয়ে ওই শিক্ষিকাকে উদ্ধারে পুলিশ মাঠে রয়েছে। এর আগে গত বুধবার রাত আটটার দিকে উপজেলার কৈয়ারবিল ইউনিয়নের ছোয়ালিয়া পাড়ার মাষ্টার আজিজুল হকের বাড়িতে এ ঘটনা ঘটে।
অপহৃত শিক্ষিকার নাম মোকাররমা বেগম (২৫)। তিনি উপজেলার কৈয়ারবিল ইউনিয়নের ছোয়ালিয়া পাড়ার মাষ্টার আজিজুল হকের কন্যা এবং কৈয়ারবিল উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা।
অপহৃত শিক্ষিকার বাবা আজিজুল হক জানান, বুধবার রাত আটটার দিকে তখন বিদ্যুৎ ছিল না। এ সময় মুখোশ পরিহিত ৫-৬ জন যুবক অতর্কিত হানা দেয় বাড়িতে। এ সময় তারা অস্ত্রের মুখে পরিবার সদস্যদের জিম্মির পর রঁশি দিয়ে হাত-পা বেঁধে ফেলে রাখে। এমনকি চিৎকার যাতে কেউ করতে না পারে সেজন্য মুখে স্কচটেপ লাগিয়ে দেয়। এর পর তার কন্যাকে মুখ চেপে ধরে জোরপূর্বক অপহরণ করে নিয়ে অজ্ঞাত স্থানে নিয়ে যায়।
তিনি আরো জানান, এ ঘটনায় তার স্ত্রী বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। অভিযোগ পেয়ে পুলিশ মেয়েকে উদ্ধারে সম্ভাব্য বিভিন্নস্থানে অভিযান চালাচ্ছে। তবে এখনো মেয়েকে উদ্ধার করতে পারেনি পুলিশ।
এ ব্যাপারে চকরিয়া থানার ওসি মো. জহিরুল ইসলাম খান  বলেন, ‘এক শিক্ষিকাকে অপহরণের অভিযোগ পেয়ে তাকে উদ্ধারে পুলিশ মাঠে কাজ করছে। শিক্ষিকাকে উদ্ধার এবং অপহরণকারীদের ধরতে প্রযুক্তির সহায়তা নেওয়া হচ্ছে।’

পাঠকের মতামত: