ঢাকা,শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

কোটি টাকা নিয়ে পালিয়ে এসে কক্সবাজারে ধরা

কক্সবাজার প্রতিনিধি ::
ডিজিটাল লেনদেন সেবা ‘নগদ’ এর প্রায় এক কোটি টাকাসহ টাঙ্গাইল থেকে কক্সবাজারে পালিয়ে এসে গোয়েন্দা পুলিশের হাতে ধরা পড়লেন ৩ জন।

আজ বুধবার সন্ধ্যা ৬ টার দিকে কলাতলীর সেন্টমার্টিন রিসোর্টে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন জেলা পুলিশের গোয়েন্দা শাখার ওসি শেখ মোহাম্মদ আলী।

আটকরা হলেন, টাঙ্গাইলের মধুপুর থানার মির্জাবাড়ির ব্রাহ্মনবাড়ি গ্রামের আনিসুল হকের ছেলে মো. আতিকুর রহমান (২৪), ভবানি ঢেকি গ্রামের আবদুল হামিদের ছেলে নুরুল ইসলাম (২৫) ও দক্ষিণ হাসিল গ্রামের আব্দুল মান্নানের ছেলে শামীম হোসেন (২৪)। তারা টাঙ্গাইলের একটি প্রতিষ্ঠানের কর্মচারী।

জেলা পুলিশের গোয়েন্দা শাখার ওসি শেখ মোহাম্মদ আলী চকরিয়া নিউজকে জানান, মো. মহিউদ্দীন সুমন নামে টাঙ্গাইলের এক ব্যক্তি তাঁর প্রতিষ্ঠানের ৩ কর্মচারীর বিরুদ্ধে মামলা করেন ‘নগদ’ এর প্রায় কোটি টাকা আত্মসাতের অভিযোগে। তথ্য-প্রযুক্তির সহায়তায় ওই ৩ জনের কক্সবাজারে অবস্থানের খবর নিশ্চিত হয়ে জেলা গোয়েন্দা পুলিশের একটি টিম সেন্টমার্টিন রিসোর্টে অভিযান চালায়। আটক ৩ জনকে নিয়ে যেতে ইতোমধ্যে টাঙ্গাইল থেকে পুলিশের একটি টিম কক্সবাজারের উদ্দেশ্যে রওয়ানা দিয়েছে। তারা কক্সবাজার পৌঁছলে তাদের হাতে আটকদের হস্তান্তর করা হবে।

পাঠকের মতামত: