ঢাকা,শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১

পেকুয়ায় পানিতে ডুবে রোজাদার যুবকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, পেকুয়া :: পেকুয়ায় পাহাড়ি ছড়ার পানিতে ডুবে মোহাম্মদ সোহেল (১৮) নামের এক যুবক মারা গেছে। মঙ্গলবার (৩০মার্চ) ভোরে পেকুয়া উপজেলার টৈটং ইউনিয়নের পূর্ব সোনাইছড়ী মাঝের পাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত যুবক মোহাম্মদ সোহেল একই এলাকার গিয়াস উদ্দিনের ছেলে।

স্থানীয় বাসিন্দাদের বরাত দিয়ে টৈটং ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য মোহাম্মদ শাহাবুদ্দিন বলেন, মোহাম্মদ সোহেল দীর্ঘদিন ধরে মৃগী রোগে ভুগছিলেন। মঙ্গলবার ভোররাতে পরিবারের সদস্যদের সাথে সে সেহেরি খায়। ফজরের নামাজের আযান হলে সে মসজিদের উদ্দেশ্যে ঘর থেকে বেরিয়ে যায়। মসজিদে যাওয়ায় পথে ওযু করতে বা অন্য কোন কারণে সে পাহাড়ি ছড়ায় নেমে পানিতে ডুবে যায়। ছড়াটি কিছুটা গভীর। তবে পানির স্রোত নেই। তাকে তলিয়ে যেতে দেখে মুসল্লি খলিলুর রহমান তাঁকে উদ্ধার চেষ্টা চালায়। তিনি ব্যর্থ হয়ে প্রতিবেশীদের ডেকে আনেন। পরে স্থানীয় বাসিন্দারা ছড়ার পানি থেকে সোহেলের মরদেহ উদ্ধার করেন।

পেকুয়া থানার ওসি (তদন্ত) কানন সরকার বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তার মৃত্যুর কারণ জানতে স্থানীয় বাসিন্দা ও নিহতের পরিবারের সদস্যদের জিজ্ঞাসাবাদ করা হয়েছে। অপমৃত্যুর সত্যতা পেয়ে মরদেহ দাফনের অনুমতি দেয়া হয়েছে। থানায় অপমৃত্যুর একটি মামলা রুজু করা হয়েছে।

পাঠকের মতামত: