ঢাকা,বুধবার, ৮ মে ২০২৪

পেকুয়ার টৈটংয়ে নৌকা প্রতীক পেয়েছেন জাহেদুল ইসলাম

কক্সবাজারের ১৫ ইউনিয়নে আ. লীগের মনোনয়ন পেলেন যারা

নিউজ ডেস্ক :: প্রথম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে কক্সবাজারের তিন উপজেলার ১৫ ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। এই ১৫ ইউনিয়নের আওয়ামী লীগের দলীয় প্রার্থী ঘোষণা করা হয়েছে। এসব ইউনিয়নের মধ্যে রয়েছে টেকনাফের পাঁচটি, মহেশখালীর তিনটি , পেকুয়ার একটি ও কুতুবদিয়ার ছয়টি ইউনিয়ন।

আজ সোমবার আওয়ামী লীগের কেন্দ্রীয় দপ্তর থেকে এই ১৫ ইউনিয়নের দলীয় প্রার্থীর নাম ঘোষণা করা হয়েছে।
দলের দপ্তর সম্পাদক ব্যরিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক পত্রে জানানো হয়েছে, টেকনাফ উপজেলার ৫ ইউনিয়নের মধ্যে হ্নীলা ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান রাশেদ মোহাম্মদ আলী, হোয়াইক্যংয়ে আজিজুল হক জুয়েল, সাবরাংয়ে সোনা আলী, টেকনাফ সদরে আবু সৈয়দ, সেন্টামার্টিনে মুজিবুর রহমানকে দলীয় মনোনয়ণ দেয়া হয়েছে।

মহেশখালীর তিন ইউনিয়নের মধ্যে কুতুবজোমে শেখ কামাল, হোয়ানকে বর্তমান চেয়ারম্যান মোস্তফা কামাল ও মাতারবাড়িতে আবু হায়দারকে মনোনয়ন দেয়া হয়েছে।পেকুয়া উপজেলার টৈটং ইউনিয়নে নৌকার মনোনয়ন পেয়েছেন জাহেদুল ইসলাম।কুতুবদিয়া ছয় ইউনিয়নের মধ্যে উত্তর ধূরুং ইউনিয়নে ইয়াহিয়া খান, দক্ষিণ ধূরুং ইউনিয়নে আজম সিকদার, লেমশীখালী ইউনিয়নে রেজাউল করিম, কৈয়ারবিল ইউনিয়নে আজমগীর মাতবর, বড়ঘোপ ইউনিয়নে আবুল কালাম ও আলী আকবর ডেইল ইউনিয়নে জাহাঙ্গীর আলম সিকদার দলীয় মনোনয়ন পেয়েছেন।

আগামী ১১ এপ্রিল এসব ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হবে।

পাঠকের মতামত: