ঢাকা,শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১

কুতুবদিয়ায় নৌকার টিকিট পেলেন যারা

আব্বাস সিদ্দিকী, কুতুবদিয়া ::
কুতুবদিয়ায় ১ম ধাপে আগামী ১১ এপ্রিল অনুষ্ঠিতব্য ৬টি ইউনিয়ন পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় প্রার্থী চূড়ান্ত করেছে আওয়ামী লীগ।

সোমবার (১৫ মার্চ) বিকাল সাড়ে ৪টায় দলের সংসদীয় এবং স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের যৌথসভায় এসব প্রার্থী চূড়ান্ত করা হয়। প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে এই যৌথসভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন আওয়ামী লীগ সভাপতি এবং সংসদীয় ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বৈঠক শেষে দলের কেন্দ্রীয় দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে চূড়ান্ত প্রার্থীর নাম ঘোষণা করা হয়।
ঘোষিত তফসিল অনুযায়ী, মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ১৮ মার্চ, মনোনয়নপত্র যাচাই-বাছাই ১৯ মার্চ এবং প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ২৪ মার্চ। কুতুবদিয়ায় ৬টি ইউনিয়ন পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের একক প্রার্থী হিসেবে নৌকার টিকিট পেলেন যারা, উত্তর ধূরুং ইউনিয়নে ইয়াহিয়া খান, দক্ষিণ ধূরুং ইউনিয়নে আজম সিকদার, লেমশীখালী ইউনিয়নে রেজাউল করিম, কৈয়ারবিল ইউনিয়নে আজমগীর মাতবর, বড়ঘোপ ইউনিয়নে আবুল কালাম ও আলী আকবর ডেইল ইউনিয়নে জাহাঙ্গীর আলম সিকদার।

পাঠকের মতামত: