ঢাকা,শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

রামুর জোয়ারিয়ানালা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোতাহারুল হক সিকদারের ইন্তেকাল, বুধবার জানাযা

22222সোয়েব সাঈদ, রামু :::

রামু উপজেলার জোয়ারিয়ানালা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোতাহারুল হক সিকদার আজ মঙ্গলবার (২৬ এপ্রিল) বিকাল ৩ টা ৪০ মিনিটে কক্সবাজার ফুয়াদ আল খতিব হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৬৫ বছর। তিনি স্ত্রী, ২ ছেলে, ১ মেয়ে রেখে গেছেন। তিনি দীর্ঘদিন কিডনীজনিত রোগে ভুগছিলেন। আগামীকাল বুধবার (২৭ এপ্রিল) সকাল দশটায় জোয়ারিয়ানালা এইচএম সাঁচি উচ্চ বিদ্যালয় মাঠে মরহুমের নামাজে জানাযা অনুষ্ঠিত হবে।

মোতাহরুল হক সিকদার জোয়ারিয়ানালা ইউনিয়নের সিকদারপাড়া এলাকার মৃত আমিন উল্লাহ সিকদারের ছেলে। তিনি বৃহত্তর জোয়ারিয়ানালা ইউনিয়ন ও পরে বিভক্ত জোয়ারিয়ানালা ইউনিয়ন পরিষদের ২ বার চেয়ারম্যান নির্বাচিত হন। এছাড়াও মোতাহারুল হক সিকদার বর্তমানে সোনাইছড়ি খাল পানি ব্যবস্থাপনা সমবায় সমিতি লিঃ এর সভাপতি এবং জোয়ারিয়ানালা এইচএম সাঁচি উচ্চ বিদ্যালয়, জোয়ারিয়ানালা বালিকা উচ্চ বিদ্যালয়, জোয়ারিয়ানালা ঘোনারপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ও পূর্ব মুরাপাড়া বেসরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন।

মোতাহারুল হক সিকদারের জামাতা কক্সবাজার জেলা আইনজীবি সমিতির সাবেক সাধারণ সম্পাদক ইকবালুর রশিদ আমিন সোহেল মোতাহারুল হক সিকদারের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, বুধবার (২৭ এপ্রিল) সকাল দশটায় জোয়ারিয়ানালা এইচএম সাঁচি উচ্চ বিদ্যালয় মাঠে মরহুমের নামাজে জানাযা অনুষ্ঠিত হবে।

পাঠকের মতামত: