ঢাকা,বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

ঈদগড়-ঈদগাঁও সড়কে অপহৃত কলেজ ছাত্র আব্দুল্লাহ ১৬ ঘন্টা পর মুক্তিপণে মুক্ত

কলেজ ছাত্র মোঃ আব্দুল্লাহ
কক্সবাজার অফিস :: ঈদগড়-ঈদগাঁও সড়কের পানের ছড়া ঢালায় অপহৃত কলেজ ছাত্র মোঃ আব্দুল্লাহ ১৬ ঘন্টা পর মুক্তিপণে মুক্ত হয়েছেন বলে জানিয়েছেন তার পরিবার।

গতকাল মঙ্গলবার রাত ১১ টায় ঈদগাঁও মেহেরঘোনা এলাকায় তাকে ছেড়ে দেওয়া হয়।
তার চাচা মৌলনা নুর মোহাম্মদ জানান, ঈদগাঁও মেহেরঘোনা গ্রামের পুর্ব পাশ্বে জঙ্গলের ভিতর অপহরণকারীদের কথামত এক জায়গায় নগদ ৩০ হাজার টাকা রেখে দেওয়ার ১ ঘন্টা ৪৫ মিনিট পর অপহৃত মোঃ আব্দুল্লাহ কে ছেড়ে দেওয়া হয়। অপহৃত মোঃ আব্দুল্লাহ কে শারীরিক নির্যাতনের কারনে সে খুবই অসুস্থ। বর্তমানে ঈদগাঁও জমজম হাসপাতালে মোঃআব্দুল্লাহ কে চিকিৎসা দেওয়া হচ্ছে।
তার ছোট ভাই মোঃ ওমর ফারুখ জানান, অপহরনকারীরা প্রথমে ৩ লক্ষ টাকা মুক্তিপণ দাবী করলেও পরে ৩০ হাজার টাকা মুক্তিপণে ছেড়ে দিয়েছে আমার ভাইকে।

মঙ্গলবার (৯ মার্চ) সকাল ৭ টায় অটো-রিক্সা যোগে কলেজ পড়ুয়া ছাত্র মোঃআব্দুল্লাহ ও তার ছোট ভাই মোঃ ওমর ফারুখ একই গ্রামের অটোরিক্সা চালক নজরুল ইসলামের গাড়ীতে করে বড় বোন ছাদিকা আকতারের এনগেজমেন্ট অনুষ্টানের বাজার করতে ঈদগাঁও যাচ্ছিল। প্রতি মধ্যে গজালিয়ার পানের ছড়া ঢালা এলাকায় গেলে উৎপেতে থাকা অস্ত্রধারী সন্ত্রাসীরা গাড়ীটি থামিয়ে কলেজ ছাত্র মোঃ আব্দুল্লাহকে অপহরণ করে গহীণ বনে নিয়ে গিয়েছিল। প্রায় ১৬ ঘন্টা অপহরণকারীদের কবল থেকে অবশেষে মুক্তিপণে মুক্ত হল কলেজ ছাত্র মোঃ আব্দুল্লাহ। তিনি জানান, আমাকে চোখ বেঁধে গহীন বনের প্রায় ৩ কিঃমিঃ দুরে নিয়ে অমানবিক ভাবে শারীরিক নির্যাতন করেছে অপহরণকারীরা
অপহ্নত মোঃ আব্দুল্লাহ কে ফিরে পেয়ে এলাকাবাসী মহান সৃষ্টি কর্তার দরবারে শোকরিয়া জ্ঞাপন করে চিহ্নিত ডাকাত অপহরণ কারীদের গ্রেপ্তার করার জোর দাবী জানিয়েছেন।
এদিকে ঈদগড়ের জনপ্রিয় সংগিত শিল্পী জনি ও দিনমজুর মোঃ কালু ঈদগড়-ঈদগাঁও সড়কে ডাকাতের গুলিতে নিহত হওয়ার ৭ মাস পর সন্ত্রাসীরা আবারো সুসংগঠিত হয়ে সড়কে ডাকাতি অপহরণ শুরু করাই সড়কে যাতায়াতকারি যাত্রী ও ঈদগড় বাইশারীর প্রায় ৭০ হাজার অসহায় মানুষ শংকিত। এলাকাবাসী দ্রুত চিরুনি অভিযানের মাধ্যমে চিহ্নিত ডাকাত অপহরণকারীদের গ্রেপ্তারের দাবী জানিয়েছেন।

পাঠকের মতামত: