ঢাকা,শুক্রবার, ১০ মে ২০২৪

মেয়র পদে এখনো কেউ মনোনয়ন পত্র সংগ্রহ করেনি

চকরিয়া পৌরসভা নির্বাচন: সংরক্ষিত মহিলা-৭ ও পুরুষ কাউন্সিলর প্রার্থীর ১৬ মনোয়ন পত্র সংগ্রহ

মো. সাইফুল ইসলাম খোকন, চকরিয়া ::

কক্সবাজারের চকরিয়া পৌরসভার নির্বাচনকে ঘিরেেআজ ৯মার্চ প্রথম দিনেই মেয়র পদে কেউ মনোনয়ন পত্র সংগ্রহ করেনি। কিন্তু সংরক্ষিত মহিলা কাউন্সিলার পদে ৭ জন ও ১৬ পুরুষ কাউন্সিলর পদে মনোনয়ন ফরম সংগ্রহ করেছে।

আজ মঙ্গলবার সকাল থেকে বিকাল ৫ টা পর্যন্ত চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও চকরিয়া পৌরসভা নির্বাচন ২০২১’র রিটানিং কর্মকর্তা সৈয়দ শামসুল তাবরীরে তত্বাবধায়নে উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় থেকে এসব মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

উপজেলা নির্বাচন অফিসার শহিদুল ইসলাম চকরিয়া নিউজকে জানায়, পৌরসভার নির্বাচনে ইচ্ছুক প্রাথীদের মধ্যে সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১.২ ও ৩ থেকে মনোনয়ন পত্র সংগ্রহ করেন, লাকী আক্তার ও জশনে আরা বুলবুল। ৪.৫ ও ৬ থেকে রেজুত আরা বেগম, ফারহানা ইয়াছমিন। ৭.৮ ও ৯ থেকে সাঈদা ইয়াছমিন, সজরুন্নাহার ও আঞ্জুমান আরা বেগম। অপরদিকে সাধারণ কাউন্সিলর পুরুষ ১ নং ওয়ার্ড থেকে মো: নুরুস শফি, ৩নং ওয়ার্ড থেকে এইচ,এম ইফতেকারুল ইসলাম, বর্তমান কাউন্সিলর মোহাম্মদ বশিরুল আইযুব ও মো: আক্কাস আহামদ। ৪নং ওয়ার্ড থেকে জাফর আলম, ফজল করিম চৌধুরী ও বাদল কান্তি সুশীল। ৫নং ওয়ার্ড থেকে বর্তমান কাউন্সিলর ফোরকানুল ইসলাম তিতু ও মোহাম্মদ বেলাল। ৬নং ওয়ার্ড থেকে মোহাম্মদ এমরান, জয়নাল আবেদীন ও মো: এনামুল হক মঞ্জু। ৭নং ওয়ার্ড থেকে গিয়াস উদ্দিন। ৮নং ওয়ার্ড থেকে বর্তমান কাউন্সিলর মুজিবুল হক ও ৯নং ওয়ার্ড থেকে বর্তমান কাউন্সিলর নজরুল ইসলাম ও জিয়া উদ্দিন বাবুল। আগামী ১৮ মার্চ পর্যন্ত নির্বাচনে অংশ গ্রহণ করতে ইচ্ছুক প্রার্থীরা মনোনয়ন ফরম সংগ্রহ করতে পারবেন। আগামী ১১ এপ্রিল পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে বলে জানা গেছে। তবে এখনো পর্যন্ত মেয়র পদে কোন সম্ভাব্য প্রার্থী মনোনয়ন ফরম সংগ্রহ করেননি।

 

পাঠকের মতামত: