ঢাকা,বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪

চকরিয়ায় মাহবুবুল আলম হানিফের জনসভা সফল করতে কর্মীসভায় এমপি জাফর আলম

নিজস্ব প্রতিবেদক :: আগামী ২৮ ফেব্রুয়ারী চকরিয়া কলেজ মাঠে অনুষ্ঠিতব্য আওয়ামী লীগের জনসভা সফল করতে এবার চকরিয়া পৌরসভার ৯টি ওয়ার্ডে জরুরী কর্মীসভা করা হচ্ছে আওয়ামী লীগের পক্ষ থেকে। ইতোমধ্যে বেশ কয়েকটি ওয়ার্ডে জরুরী এই কর্মীসভা সম্পন্ন করা হয়েছে। সর্বশেষ মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারী) বিকেলে কর্মীসভা অনুষ্ঠিত হয় পৌরসভার ৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে।

কর্মীসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দিক-নির্দেশনামূলক বক্তব্য দেন কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ জাফর আলম এমএ।

চকরিয়া পৌরসভা আওয়ামী লীগের নিয়ন্ত্রণাধীন ৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বিশিষ্ট সমাজসেবক আহমদ রেজার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রিয়াদ উদ্দিনের সঞ্চালনায় মাতামুহুরী আদর্শ শিক্ষা নিকেতনে অনুষ্ঠিত জরুরী কর্মীসভায় আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ নেতা আমিনুর রশীদ দুলাল, চকরিয়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী, চকরিয়া পৌরসভা আওয়ামী লীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু, সিনিয়র সহ-সভাপতি ওয়ালিদ মিলটন, সাধারণ সম্পাদক আতিক উদ্দিন চৌধুরী, পৌরসভা আওয়ামী লীগ নেতা মুজিবুর রহমান লিটন, উপজেলা যুবলীগের সভাপতি শহীদুল ইসলাম ও সাধারণ সম্পাদক কাউছার উদ্দিন কছির, পৌরসভা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সোহেল রানা পারভেজ প্রমূখ।

উল্লেখ্য, বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফের চকরিয়া আগমণে চকরিয়া, পেকুয়া, মাতামুহুরী সাংগঠনিক উপজেলা এবং বিভিন্ন ইউনিয়নে দলীয় নেতাকর্মীদের সাথে অব্যাহতভাবে মতবিনিময় সভা করেছেন কক্সবাজার-১ আসনের এমপি জাফর আলম এমএ। সর্বশেষ মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারী) বিকেলে জরুরী কর্মীসভা করা হয়েছে পৌরসভার ৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ নেতৃবৃন্দের সঙ্গে।

প্রধান অতিথির বক্তব্যে এমপি জাফর আলম দলীয় নেতাদের উদ্দেশ্যে নির্দেশনা দেন, চকরিয়া সরকারী কলেজ মাঠের জনসভাকে বিশাল সমাবেশে রূপ দিতে দলীয় নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে ২৮ ফেব্রুয়ারী সকাল থেকে যোগ দিতে হবে। যে কোনভাবেই এই জনসভা সফল করতে হবে। তাই পৌরসভার প্রতিটি ওয়ার্ড থেকে দলীয় নেতাকর্মী ও সমর্থকদের বিশাল বহর সমাবেশে যোগ দিতে হবে। সেজন্য প্রতিটি পাড়া-মহল্লায় সাধারণ নারী-পুরুষকে জনসভায় আনতে প্রয়োজনীয় প্রস্তুতি নিতে হবে।

এমপির ব্যক্তিগত সহকারী আমিন চৌধুরী জানান, আগামী ২৮ ফেব্রুয়ারী দলের কেন্দ্রীয় যুগ্ন সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ এমপি চকরিয়ায় আসছেন কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য আলহাজ জাফর আলমের ব্যক্তিগত উদ্যোগে স্থাপিত ‘বঙ্গবন্ধু ও বাংলাদেশ কর্ণার’ উদ্বোধন করতে। উদ্বোধনের পর এদিন তিনি চকরিয়া সরকারী কলেজ মাঠে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্য দেবেন।

 

পাঠকের মতামত: