ঢাকা,শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

মাহবুবুল আলম হানিফের জনসভা সফল করতে বিভিন্নস্থানে মতবিনিময় সভায় এমপি জাফর আলম

নিজস্ব প্রতিবেদক :: আগামী ২৮ ফেব্রুয়ারী চকরিয়া কলেজ মাঠে অনুষ্ঠিতব্য আওয়ামী লীগের জনসভা সফল করতে চকরিয়া, পেকুয়া, মাতামুহুরী সাংগঠনিক উপজেলা এবং বিভিন্ন ইউনিয়নে দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভা অব্যাহত রেখেছেন কক্সবাজার-১ আসনের এমপি জাফর আলম এমএ। সর্বশেষ সোমবার (২২ ফেব্রুয়ারী) বিকেলে মতবিনিময় সভা করা হয়েছে মাতামুহুরী সাংগঠনিক উপজেলা আওয়ামী লীগ এবং আওতাধীন সাতটি উপকূলীয় ইউনিয়নের নেতৃবৃন্দসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের সাথে।

এ সময় এমপি জাফর আলম দলীয় নেতাদের উদ্দেশ্যে নির্দেশনা দেন, চকরিয়া সরকারী কলেজ মাঠের জনসভাকে বিশাল সমাবেশে রূপ দিতে দলীয় নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে ২৮ ফেব্রুয়ারী সকাল থেকে যোগ দিতে হবে। যে কোনভাবেই এই জনসভা সফল করতে হবে। তাই প্রতিটি ইউনিয়ন থেকে দলীয় নেতাকর্মী ও সমর্থকদের বিশাল বহর সমাবেশে যোগ দিতে হবে। সেজন্য প্রতিটি পাড়া-মহল্লায় সাধারণ নারী-পুরুষকে জনসভায় আনতে প্রয়োজনীয় প্রস্তুতি নিতে হবে।

মাতামুহুরী সাংগঠনিক উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পশ্চিম বড় ভেওলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সিরাজুল ইসলাম চৌধুরী বাবলার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ও সাহারবিল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. মহসিন বাবুলের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন মাতামুহুরী উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি এস এম জাহাঙ্গীর আলম বুলবুল, সহ-সভাপতি ও চকরিয়া উপজেলা ভাইস চেয়ারম্যান মকছুদুল হক চুট্টু, সহ-সভাপতি এস এম মাঈন উদ্দিন চৌধুরী, যুগ্ন সাধারণ সম্পাদক অধ্যাপক হারুন সরওয়ার বাদল, বিএমচর ইউনিয়নের সভাপতি ও সাবেক চেয়ারম্যান বদিউল আলম, বদরখালীর সাধারণ সম্পাদক এ কে ভুট্টু সিকদার, কোনাখালীর সভাপতি ও চেয়ারম্যান দিদারুল হক সিকদার, পশ্চিম বড় ভেওলার সভাপতি ডা. গিয়াস উদ্দিন, সাহারবিলের সভাপতি আবদুল কাদের মেম্বার, পূর্ব বড় ভেওলার সভাপতি নুরুল আমিন সরকার, ঢেমুশিয়া ইউনিয়ন আওয়ামী লীগ নেতা সোহরাব মোস্তফা লিমন, যুবলীগ নেতা কাইছারুল হক বাচ্চু, উপজেলা কৃষকলীগ সভাপতি হাসান আলীসহ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং যুবলীগ, কৃষকলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগসহ সর্বস্তরের নেতৃবৃন্দ।

উল্লেখ্য, আগামী ২৮ ফেব্রুয়ারী বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ এমপি’র চকরিয়ায় আগমণকে কেন্দ্র করে ইউনিয়ন পর্যায়েও দলের জরুরী বর্ধিত সভা অব্যাহত রয়েছে। ইতোপূর্বে চকরিয়া, পেকুয়া, মাতামুহুরী সাংগঠনিক উপজেলা আওয়ামী লীগ এবং ডুলাহাজারা, হারবাং, বরইতলী, খুটাখালী, কাকারা, লক্ষ্যারচরসহ বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

এমপির ব্যক্তিগত সহকারী আমিন চৌধুরী জানান, আগামী ২৮ ফেব্রুয়ারী দলের কেন্দ্রীয় যুগ্ন সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ এমপি চকরিয়ায় আসছেন কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য আলহাজ জাফর আলমের ব্যক্তিগত উদ্যোগে স্থাপিত ‘বঙ্গবন্ধু ও বাংলাদেশ কর্ণার’ উদ্বোধন করতে। উদ্বোধনের পর এদিন তিনি চকরিয়া সরকারী কলেজ মাঠে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্য দেবেন। তাঁর আগমণ উপলক্ষে তিন উপজেলা, চকরিয়া পৌরসভা এবং পর্যায়ক্রমে ২৫টি ইউনিয়নে জরুরী বর্ধিত সভা এবং মতবিনিময় সভার আয়োজন অব্যাহত রয়েছে দলের পক্ষ থেকেও। যাতে জনসভা বিশাল সমাবেশে রূপান্তরিত হয়।

প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য জাফর আলম এমএ বলেন, ‘আগামী ২৮ ফেব্রুয়ারী ‘বঙ্গবন্ধু ও বাংলাদেশ কর্ণার’ উদ্বোধন করতে চকরিয়ায় আসছেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ এমপি। তিনি এদিন চকরিয়া সরকারী কলেজ মাঠে বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখবেন। তাই সকল ইউনিয়ন থেকে দলের নেতাকর্মী এবং সমর্থকদের বিশাল বহর চকরিয়া কলেজ মাঠের জনসভায় যোগদান করতে হবে।

 

পাঠকের মতামত: