ঢাকা,শনিবার, ২০ এপ্রিল ২০২৪

চকরিয়া শাহ্ আব্দুর রশিদ (রহঃ) স্মৃতি ফাউন্ডেশনের সভা অনুষ্ঠিত

মোঃ জুনাইদ উদ্দিন, চকরিয়া ::
চকরিয়ার প্রখ্যাত আলেমে দ্বীন পীরে কামেল মরহুম হযরত মাওলানা আব্দুর রশিদ (রহঃ) স্মরণে প্রতিষ্ঠিত ‘শাহ্ আব্দুর রশিদ স্মৃতি ফাউন্ডেশন’র আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় উপজেলা ভিত্তিক একটি উপ-কমিটি গঠন করা হয়।
বোরবার বিকেল ৩টায় ডুলাহাজারা বঙ্গবন্ধু সাফারি পার্ক সংলগ্ন এলাকায় আলোচনা সভা সম্পন্ন হয়েছে। সংগঠনকে আরো গতিশীল করার লক্ষ্যে কেন্দ্রীয় কমিটির আলোকে চকরিয়া উপজেলার এ উপ-কমিটি ঘোষণা করা হয়েছে।

শাহ্ আব্দুর রশিদ স্মৃতি ফাউন্ডেশনের সভাপতি খালেদ মোঃ সাইফুল্লাহর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন পরিচালিত সভায় প্রধান অতিথি ছিলেন মরহুম শাহ এনামুল হক (রহঃ)এর সুযোগ্য পুত্র মোঃ জমির উদ্দিন।
অনুষ্ঠানে প্রধান মেহমান হিসেবে উপস্থিত ছিলেন মরহুম শাহ আব্দুর রশিদ (রহঃ)এর সুযোগ্য কনিষ্ঠ পুত্র মোঃ ফারুক ইকবাল। তিনি মিজানুর রহমান নিজামীকে পরিচালক করে আগামী দুই বছরের জন্য একটি চকরিয়া উপজেলা উপ-কমিটি ঘোষণা করেন।
এ কমিটিতে সহ-পরিচালক আবু ছালেহ মোঃ জুনাইদ, সচিব হাফেজ মোঃ মনজুর আলম ফারুকী, সদস্য সচিব শাহরিয়া জামান মিরাজ, সহ-সদস্য সচিব ফয়জুল মজিদ সাকিব, সদস্য মোঃ সাইফুল ইসলাম, মোঃ শাহ আলম, ওয়াহিদুল ইসলাম, সিরাজুল ইসলাম, ফারুক ছিদ্দিকী, আরফান আজিজ, মুনতাকিমুল ইসলাম, মোহাম্মদ আজিম ও কামরুল ইসলামকে ঘোষণা করা হয়েছে।

 

 

পাঠকের মতামত: