ঢাকা,রোববার, ৭ মার্চ ২০২১

ডুলাহাজারা ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী মোজাম্মেল হকের বিরোদ্ধে প্রকাশিত সংবাদের প্রতিবাদ

বার্তা পরিবেশক :: আসন্ন ডুলাহাজারা ইউনিয়ন পরিষদ নির্বাচনে জনগণের মনোনীত চেয়ারম্যান প্রার্থী হিসেবে আমার নির্বাচনী প্রচারণা, গণসংযোগ ও সমাজসেবামূলক কাজে অংশগ্রহণের মাধ্যমে জনসমাজে আমার জনপ্রিয়তা দিন দিন বৃদ্ধি পেলে, একটি কুচক্রীমহল আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে “মালুমঘাট বার্তা”সহ বিভিন্ন অনলাইন পোর্টালসহ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক পেইজ থেকে আমার বিরুদ্ধে অসৌজন্যমূলক মিথ্যা ও ভিত্তিহীন পোস্ট দিয়ে আমার জনপ্রিয়তা ক্ষুন্ন করার অপচেষ্টা চালিয়ে যাচ্ছে। যারা এই মিথ্যা প্রোপাগান্ডা চালাচ্ছে তারা নির্বাচনী ময়দানে আমার কাছে পরাজয়ের আশঙ্কা থেকেই চালাচ্ছে।
আমি তাদের স্মরণ করিয়ে দিতে চাই-
পবিত্র কোরআনে আল্লাহতায়ালা মিথ্যাবাদীদের সতর্ক করে বলেছেন, ‘দুর্ভোগ প্রত্যেক মিথ্যাবাদী পাপীর জন্য।’ (সূরা জাসিয়া : ৭)। কারও মিথ্যা বলা বা প্রচার করা প্রমাণ করে সে আর মুমিন নয় বরং সে হলো মুনাফিক।
আমার প্রিয় ডুলাহাজারা বাসীদের উদ্দেশ্যে বলছি, আমি আপনাদের এলাকার সন্তান, আপনারা আমাকে দীর্ঘদিন যাবত চিনেন ও জানেন । এই মিথ্যা গুজব রটনা কারীদের ঘৃণাভরে প্রত্যাখ্যান করে আগামী নির্বাচনে আপনাদের যোগ্য প্রার্থী বাছাই করে প্রচারিত মিথ্যা প্রোপাগান্ডার উচিত জবাব দিন।
আল-কোরআনের সুরা বনি ইসরাইলের ৮১ নাম্বার আয়াত এর মিথ্যাবাদীদের জবাব দিন –
وَ قُلْ جَآءَ الْحَقُّ وَ زَهَقَ الْبَاطِلُؕ اِنَّ الْبَاطِلَ كَانَ زَهُوْقًا
আর ঘোষণা করে দাও, “সত্য এসে গেছে এবং মিথ্যা বিলুপ্ত হয়ে গেছে, মিথ্যার তো বিলুপ্ত হবারই কথা।” ১০১।

মাওলানা মোজাম্মেল হক আরো বলেন, মিথ্যা অপবাদ ও গুজব ছড়িয়ে কোনদিন একটি আদর্শ ও আগ্রযাত্রাকে বন্ধ করতে পারবেন না, তাই অপপ্রচার বন্ধ করে জনগণের কাতারে চলে আসার অনুরোধ করছি ।

তাই ডুলাহাজার ইউনিয়ন সহ চকরিয়াবাসীকে আমার বিরোদ্ধে প্রচারিত মিথ্যা ও বানোযাট তথ্য প্রকাশে বিভ্রান্ত না হওয়ার সকালের প্রতি অনুরোধ করছি।

প্রতিবাদকারী: মোজাম্মেল হক, ডুলাহাজার ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী, চকরিয়া, কক্সবাজার।

পাঠকের মতামত: