ঢাকা,রোববার, ৭ মার্চ ২০২১

চকরিয়া দুর্বৃত্তের হামলা

ঢাবির মেধাবী ছাত্র ও তার মা মৃত্যু যন্ত্রণায় কাতরাচ্ছে

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া :: ধান ক্ষেতে পানি চালাতে গিয়ে প্রতিপক্ষের আক্রমণের শিকার হয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ে লোক প্রশাসন বিভাগের ২য়বর্ষের মেধাবী ছাত্র শেকাব উদ্দিন ও তার মা মুর্শিদা বেগম চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর যন্ত্রণায় কাতরাচ্ছে।

জানা গেছে, গত ১১ ফেব্র“য়ারি চকরিয়া উপজেলার বরইতলী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ফকির পাড়া গ্রামের কৃষক নাছির উদ্দিনের ধান ক্ষেতে ঢাকা বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া শিক্ষার্থী পানি চালাতে গিয়ে একই এলাকার দিল মোহাম্মদের ছেলে আশিকুল ইসলাম সহ ৫ জন দুর্বৃত্ত তাকে নির্মমভাবে লোহার রড দিয়ে মারাত্মক জখম করে। তার আত্মচিৎকারে মা মুর্শিদা বেগম ছুটে গেলে দুর্বৃত্তরা তাকেও একই কায়দায় আঘাত করে।

স্থানীয় লোকজন মারাত্মক ভাবে আহত ছেলে ও মাকে উদ্ধার করে চিকিৎসার জন্য চকরিয়া হাসপাতালে নিয়ে আসে। পরে কর্তব্যরত চিকিৎসক তাদের আঘাত মারাত্মক হওয়ায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

এ ব্যাপারে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্র শেকাব উদ্দিনের পিতা নাছির উদ্দিন বাদী হয়ে ৫ জনের নাম উল্লেখপূর্বক ৪ জনকে অজ্ঞাতনামা আসামী করে চকরিয়া থানায় মামলা দায়ের করেছে। মামলা দায়েরের পর থেকে আসামীরা বাদীকে স্বপরিবারে হত্যার হুমকি দিয়ে যাচ্ছে বলে অভিযোগ করেছেন বাদী নাছির উদ্দিন।

এদিকে মামলা দায়েরের ১০ দিন অতিবাহিত হলেও পুলিশ কোন আসামীকে গ্রেফতার করতে পারেনি। এ ব্যাপারে চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জুবাইর মোঃ সাকেরের কাছে জানতে চাইলে তিনি বলেন, পুলিশ আসামী গ্রেফতারের প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। ঘটনার পর থেকে আসামীরা এলাকা ছেড়ে পালিয়ে যাওয়ায় তাদের গ্রেফতার করা সম্ভব হয়নি।

পাঠকের মতামত: