ঢাকা,শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

চকরিয়ায় নূরানী মাদ্রাসার নতুন ভবন নির্মাণকাজ উদ্বোধন: উন্নয়নে অনুদান দিলেন মেয়র

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া :: চকরিয়া পৌরসভার ১নং ওয়ার্ডে আমানপাড়া এলাকায় একটি নূরানী মাদরাসার নতুন ভবন নির্মাণকাজের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করা হয়েছে। শুক্রবার জুমার নামাজের পর মাদারাসা প্রাঙ্গনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নির্মাণকাজের সুচনা করেছেন চকরিয়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আলমগীর চৌধুরী। ওইসময় মেয়র ব্যক্তিগত তহবিল থেকে মাদরাসার উন্নয়নকাজে ৫০ হাজার টাকা অনুদান দিয়েছেন।

উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্থানীয় কাউন্সিলর মকছুদুল হক মধু, চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সহসভাপতি আমান উল্লাহ আমান, প্রবীণ শিক্ষক নুরুল আলম, মাদরাসা কমিটির সভাপতি সম্পাদক এবং কমিটির সদস্য, মুসল্লী ও এলাকাবাসি।

অনুষ্ঠানে চকরিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী বলেন, নির্বাচিত হবার পর থেকে পৌরসভার ৯টি ওয়ার্ডের প্রতিটি এলাকায় রাস্তাঘাট, ড্রেন কালর্ভাট নির্মাণ, সংস্কার থেকে শুরু করে পৌরবাসির কল্যাণে সবধরণের সেবা নিশ্চিতে কাজ করেছি। সরকারি সবধরণের সেবা বিশেষ করে বয়স্কভাতা, প্রতিবন্ধিভাতা, মাতৃত্বভাতা, ভিজিএফ, ভিজিডি কর্মসুচি গরীব জনগনের মাঝে পৌঁছে দিয়েছি। একইসঙ্গে সরকারি বরাদ্দ এবং পৌরসভার পক্ষথেকে পৌরসভার প্রতিটি জনপদের মসজিদ মাদরাসা, মন্দির গীর্জা এবং শিক্ষাপ্রতিষ্ঠানের উন্নয়নে সাধ্যমতো সহযোগিতা দিয়েছি। পাশাপাশি এসব প্রতিষ্ঠানের উন্নয়নে আমার ব্যক্তিগত তহবিল থেকেও সার্বিক সহযোগিতা করেছি।

মেয়র আলমগীর চৌধুরী বলেন, বর্তমান সরকারের সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সামগ্রিক উন্নয়ন এবং জনগনের কল্যাণে কাজ করে যাচ্ছেন। তাঁর সরকারের গৃহিত কর্মসুচির আলোকে বিগত পাঁচবছরে চকরিয়া পৌরসভাকে উন্নয়নের মাধ্যমে একটি বাসযোগ্য নগরীতে পরিণত করতে সর্বোচ্চ চেষ্ঠা করেছি। আশাকরি পৌরসভার ৯টি ওয়ার্ডে চলমান একাধিক মেগাউন্নয়ন প্রকল্পের কাজ সমুহ যথাসময়ে সমাপ্ত হলে পৌরবাসি শতভাগ নাগরিক সেবার সুফল ভোগ করতে পারবে। #

 

 

পাঠকের মতামত: