ঢাকা,বুধবার, ৮ মে ২০২৪

চকরিয়া কলেজের মাঠে মাহবুবুল আলম হানিফ এমপি’র জনসভা জনসমুদ্রে পরিণত করতে হবে

এম.জিয়াবুল হক, চকরিয়া :: আগামী ২৮ ফেব্রুয়ারী কক্সবাজারের চকরিয়া আসছেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ এমপি। ওইদিন তিনি পৗরশহরের থানা রাস্তার মাথার সিস্টেম চকরিয়া কমপ্লেক্সের বঙ্গবন্ধু ও বাংলাদেশ কর্ণার উদ্বোধন করবেন। এরপরে তিনি চকরিয়া সরকারী কলেজ মাঠের আওয়ামীলীগের জনসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ভাষন দেবেন।

এদিকে ২৮ ফেব্রয়ারী মাহবুবুল আলম হানিফ এমপি চকরিয়া আগমন এবং চকরিয়া কলেজের জনসভা উপলক্ষে প্রস্তুতি হিসেবে শুক্রবার ১২ ফেব্রয়ারী বিকালে চকরিয়া উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে জরুরী সভা অনুষ্ঠিত হয়েছে।

চকরিয়া থানা রাস্তার মাথার সিস্টেম কমপ্লেক্সের বঙ্গবন্ধু কর্ণারে অনুষ্ঠিত জরুরী সভায় দলীয় নেতাদের উদ্দেশ্যে সভাপতির বক্তব্য দেন কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য এবং চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ জাফর আলম এমএ।

চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এম আর চৌধুরী, সহ-সভাপতি ছৈয়দ আলম কমিশনার, যুগ্ন সাধারণ সম্পাদক ও চকরিয়া পৌরমেয়র আলমগীর চৌধুরী, শাহনেওয়াজ তালুকদার, সাংগঠনিক সম্পাদক ও কাকারা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. শওকত ওসমান এবং নজরুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবু মুছা, উপজেলা আওয়ামীলীগের সদস্য রোস্তম শাহরিয়ার।

সভায় উপস্থিত ছিলেন খুটাখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জয়নাল আবেদীন ও সাধারণ সম্পাদক বাহাদুর আলম, কৈয়ারবিল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফিরোজ আহমদ চৌধুরী ও সাধারণ সম্পাদক আতিক উদ্দিন হানু, হারবাং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান মিরানুল ইসলাম মিরান, চিরিঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জামাল হোসেন চৌধুরী ও সাধারণ সম্পাদক জাফর আলম সিআইপি, ডুলাহাজারা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জামাল হোসাইন, কৈয়ারবিল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মক্কী ইকবাল হোসেন, মাষ্টার বেলাল উদ্দিন, বমু বিলছড়ির মনসুর, কফিল, নুরুল আবছার, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাউছার উদ্দিন কছির, বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাধারণ ও দলীয় চেয়ারম্যানবৃন্দ। এছাড়া অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠিত সভায় চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি সংসদ সদস্য জাফর আলম বলেন, ‘আগামী ২৮ ফেব্রুয়ারী ‘বঙ্গবন্ধু ও বাংলাদেশ কর্ণার’ উদ্বোধন করতে চকরিয়ায় আসছেন আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ এমপি।

এদিন তিনি চকরিয়া সরকারী কলেজ মাঠে বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখবেন। তাই দলের উপজেলা, পৌরসভা, ইউনিয়ন এবং ওয়ার্ড পর্যায় থেকে নেতাকর্মী সবাইকে কাজ করতে হবে। বিপুল জনসমাগমের মাধ্যমে জনসভাকে জনসমুদ্রে পরিণত করতে হবে। সেইজন্য এখন থেকে আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের সকলস্তরের নেতাকর্মীকে প্রস্তুতি নিতে হবে।’

 

 

পাঠকের মতামত: