ঢাকা,রোববার, ৭ মার্চ ২০২১

টেকনাফের হোয়াইক্যংয়ে মিনিবাস-অটোরিকশার সংঘর্ষে নিহত ৪

নিজস্ব প্রতিবেদক :: কক্সবাজারের টেকনাফে মিনিবাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এক নারীসহ চারজনের মৃত্যু হয়েছে। এ দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও একজন।

বুধবার (১০ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯টায় শহীদ এটিএম জাফর আলম আরাকান সড়কের (কক্সবাজার-টেকনাফ সড়ক) টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের উনচিপ্রাংসংলগ্ন লম্বাবিল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
এ তথ্যটি নিশ্চিত করেছেন হোয়াইক্যং পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক (এসআই) নুরে আলম।

নিহতরা হলেন-সালামত উল্লাহ (৬৫), নজরুল ইসলাম (২৮) ও ১০ মাসের এক শিশু। তারা তিনজনই টেকনাফের হ্নীলা মৌলভীবাজারের মরিষ্যাগুনা এলাকার বাসিন্দা। নিহত আরেকজনের পরিচয় পাওয়া যায়নি।

টেকনাফ থানার ওসি মো. হাফিজুর রহমান পূর্বকোণকে বলেন, ‘দুর্ঘটনায় চারজন নিহত হয়েছেন।  এসময় আহত হয়েছেন আরো একজন। নিহতদের লাশ মর্গে প্রেরণ করা হয়েছে।

স্থানীয়দের বরাত দিয়ে এসআই নুরে আলম বলেন, সকালে টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের উনচিপ্রাংসংলগ্ন লম্বাবিল এলাকায় কক্সবাজারমুখী যাত্রীবাহী পালকি পরিবহনের একটি মিনিবাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকশার মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। দুর্ঘটনায় অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়।

এতে ঘটনাস্থলে এক নারীসহ তিনজন নিহত এবং একজন আহত হয়েছেন। আহত ব্যক্তিকে স্থানীয়রা উদ্ধার করে কক্সবাজার সদরে হাসপাতালে নিয়ে আসে। এ সময় সেখানে কর্তব্যরত চিকিৎসক হাসপাতালে আনার আগে তার মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন।
এসআই জানান, নিহতদের মধ্যে তিনজনের মরদেহ হোয়াইক্যং পুলিশ ফাঁড়িতে এবং একজনের মরদেহ কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রয়েছে

পাঠকের মতামত: