ঢাকা,সোমবার, ১ মার্চ ২০২১

চকরিয়ায় মুজিববর্ষে ব্যাডমিন্টন টুর্ণামেন্ট ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী সম্পন্ন

এম.মনছুর আলম, চকরিয়া :: দেশের তরুণ সমাজকে খেলাধুলা মাধ্যমে উৎসাহিত করে মাদকসহ অপরাধ প্রবণতা থেকে দূরে সরাতে এবং তাদের উজ্জীবিত করতে ও মাদকমুক্ত দেশ গড়ার বিনির্মানে চকরিয়া যুব পরিষদের তত্ত্বাবধানে আয়োজন করেছে ব্যাডমিন্টন টূর্ণামেন্ট প্রতিযোগিতা।
কক্সবাজার জেলা ক্রীড়া পরিদপ্তরের আয়োজনে চকরিয়া যুব পরিষদের সার্বিক তত্ত্বাবধানে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী তথা মুজিববর্ষ উপলক্ষে শীতকালীন “ব্যাডমিন্টন” প্রতিযোগিতা-২০২১ টুর্ণামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ বর্ণিল আয়োজনে অনাড়ম্বর এক অনুষ্ঠানের মধ্যদিয়ে সম্পন্ন হয়েছে।
শুক্রবার (২৯জানুয়ারী) রাত ৮টায় চকরিয়া পৌরসভার ৮নম্বর ওয়ার্ডস্থ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।
খেলা শেষে টুর্নামেন্টের আয়োজক ও জেলা ক্রীড়া অধিদপ্তরের কর্মকর্তা আফাজ উদ্দিনের সভাপতিত্ব পুরস্কার  বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কক্সবাজার ফুটবল এসোসিয়েশন (ডিএফএ) সভাপতি ও চকরিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল করিম সাঈদী।
চকরিয়া যুব পরিষদের সভাপতি তানজিনুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত টুর্নামেন্টের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, চকরিয়া পৌরসভার মেয়র ও যুব পরিষদের প্রধান পৃষ্টপোষক মো.আলমগীর চৌধুরী ও চকরিয়া পৌরসভা ৮নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মুজিবুল হক মুজিব প্রমুখ নেতৃত্ববৃন্দ।
উল্লেখ্য, অনুষ্ঠিত ফাইনাল খেলায় মুখোমুখি হয়েছে ফুলতলা ব্যাডমিন্টন ক্লাব বনাম ব্যাডমিন্টন ফাইটার চকরিয়া।
উক্ত খেলায় ব্যাডমিন্টন ফাইটার চকরিয়াকে পরাজিত করে ফুলতলা ব্যাডমিন্টন ক্লাব
চ্যাম্পিয়নশিপ (বিজয়) লাভ করেন। পরে খেলা শেষে অনুষ্ঠানের প্রধান অতিথি ও অতিথিবৃন্দরা খেলায় বিজয়ী ও রানার্সআপ দলের খেলোয়াড়দের হাতে ট্রপি ও সনদপত্র তুলে দেন। পুরো ফাইনাল খেলায় রেফারী দায়িত্ব পালন করেন সাংবাদিক এম.জাহেদ চৌধুরী।

পাঠকের মতামত: