ঢাকা,সোমবার, ১ মার্চ ২০২১

চকরিয়া সুরাজপুর-মানিকপুর ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হচ্ছেন অ্যাডভোকেট বাচ্ছু

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া :: নতুন পর্যটন জোনকে ঘিরে সম্প্রতিসময়ে দেশজুড়ে পরিচিতি পাওয়া কক্সবাজারের চকরিয়া উপজেলার সুরাজপুর-মানিকপুর ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হচ্ছেন বিশিষ্ট আইনজীবি ক্লিন ইমেজের অধিকারী আনোয়ারুল ইসলাম সিকদার বাচ্চু। চকরিয়া উপজেলা সহকারি জজ আদালত এবং উপজেলা সিনিয়র জুড়িসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে কর্মরত সুদক্ষ আইনজীবি আনোয়ার সিকদার বাচ্ছু চেয়ারম্যান প্রার্থী হবার খবরে ইতোমধ্যে পর্যটন জোনের জনপদ সুরাজপুর-মানিকপুর ইউনিয়নের সর্বস্তরের মানুষের মাঝে আলোড়ন সৃষ্টি করেছেন।

চেয়ারম্যান প্রার্থী অ্যাডভোকেট আনোয়ারুল ইসলাম সিকদার বাচ্চু বাংলাদেশ বার কাউন্সিলের সদস্য। জড়িত রয়েছেন আইনঙ্গনের পাশাপাশি বিভিন্ন সামাজিক কার্যক্রমের সঙ্গে। উচ্চ শিক্ষিত এই প্রার্থীর এলাকায় ব্যাপক জনসমর্থন রয়েছে। সকলের কাছে আস্থাভাজন ও সর্বসাধারণের কাছে জনপ্রিয় ব্যক্তি অ্যাডভোকেট আনোয়ারুল ইসলাম সিকদার বাচ্চু ইউনিয়নের একজন পরিচিত মুখ। যিনি সামাজিক কল্যাণমূলক কাজে প্রতিনিয়ত সক্রিয় অবদান রেখে চলেছেন। বিশেষ করে তিনি আইনঙ্গনে গরীব মানুষের জন্য নিবেদিতভাবে কাজ করছেন। এলাকাবাসীর সুখে-দুঃখে পাশে থেকে সকলের কাছেই আস্থাভাজন প্রিয়জন হয়েছেন।

চেয়ারম্যান প্রার্থী অ্যাডভোকেট আনোয়ারুল ইসলাম সিকদার বাচ্চু বলেন, নতুন পর্যটন জোনের বিকাশে সুরাজপুর-মানিকপুর ইউনিয়নকে দেশবাসি নতুনভাবে দেখছে। সেই আলোকে পরিকল্পনা অনুযায়ী উন্নয়নের মাধ্যমে এই ইউনিয়নকে সাজাতে চাই।

যেখানে থাকবেনা মাদক, বাল্যবিবাহ, ইভটিজিং, সন্ত্রাসী কর্মকাণ্ড, চাঁদাবাজী এমন একটি সাজানো গুছানো ডিজিটাল ইউনিয়ন পরিষদ হিসেবে সুরাজপুর-মানিকপুর ইউনিয়নকে গড়ে তুলতে চাই। এইজন্য আমি এলাকাবাসির সহযোগিতা ও দোয়া চাই।

পাঠকের মতামত: