ঢাকা,সোমবার, ১ মার্চ ২০২১

লামা পৌরসভায় নির্বাচিত কাউন্সিলরদের বেশিরভাগই পুরনো মুখ

লামা প্রতিনিধি :: লামা পৌরসভার ৯টি ওয়ার্ডে গতকাল ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে। নির্বাচনে যারা জিতেছেন তাদের মধ্যে সাতজনই পুরোনো মুখ। ঘোষিত ফলাফল অনুযায়ী, নির্বাচনে ১নং ওয়ার্ডে ২৮৯ ভোট পেয়ে বেসরকারিভাবে কাউন্সিলর নির্বাচিত হয়েছেন বশির আহমদ। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বপন কুমার দে পেয়েছেন ২৮৩ ভোট। ২নং ওয়ার্ডে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন মো. হোসেন বাদশা। ৩নং ওয়ার্ডে ৪৯৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন মো. সাইফুদ্দিন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সাখাওয়াত হোসেন পেয়েছেন ৪০৭ ভোট। ৪নং ওয়ার্ডে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন মো. রফিক। ৫নং ওয়ার্ডে ৬৩৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন আলী আহমদ। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আবুল হোসেন পেয়েছেন ৩৭৪ ভোট। ৬নং ওয়ার্ডে নির্বাচিত হয়েছেন মমতাজুল ইসলাম। তিনি পেয়েছেন ৫৮০ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন জাকির হোসেন। তিনি পেয়েছেন ৪৭১ ভোট। ৭নং ওয়ার্ডে ১ হাজার ২৪০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন মো. কামাল উদ্দিন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সোহরাব হোসেন পেয়েছেন ৩১২ ভোট। ৮নং ওয়ার্ডে নির্বাচিত হয়েছেন মো. ইউছুপ আলী। তিনি পেয়েছেন ৫৬৯ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জহির হোসেন পেয়েছেন ১৫৪ ভোট। ৯নং ওয়ার্ডে নির্বাচিত হয়েছেন উশৈই থোয়াই মার্মা। তিনি পেয়েছেন ৬৩৪ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন মনজুর আলম। তিনি পেয়েছেন ৩৭০ ভোট।
এছাড়া ১,২ ও ৩নং সংরক্ষিত ওয়ার্ডে বেসরকারিভাবে নারী কাউন্সিলর নির্বাচিত হয়েছেন সাকেরা বেগম। তিনি পেয়েছেন ১ হাজার ৭৯২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শ্যামলী বিশ্বাস পেয়েছেন ৯৫০ ভোট।
৪,৫ ও ৬নং সংরক্ষিত ওয়ার্ডে নারী কাউন্সিলর নির্বাচিত হয়েছেন মরিয়ম বেগম। তিনি পেয়েছেন ১ হাজার ৮৪৯ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জোসনা বেগম পেয়েছেন ১ হাজার ৮০২ ভোট।
৭ ,৮ ও ৯নং সংরক্ষিত ওয়ার্ডে ২ হাজার ৩৭০ ভোট পেয়ে নারী কাউন্সিলর নির্বাচিত হয়েছেন জাহানারা বেগম। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মাজেদা বেগম পেয়েছেন ১ হাজার ১২৬ ভোট। রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন কর্মকর্তা মো. রেজাউল করিম গতকাল এই ফলাফল ঘোষণা করেন।

পাঠকের মতামত: