ঢাকা,বুধবার, ২০ জানুয়ারী ২০২১

সাংবাদিকদের দায়িত্বশীলতার সাথে সংবাদ প্রকাশ করতে হবে-নবাগত জেলা প্রশাসক

সংবাদ বিজ্ঞপ্তি :: নবাগত কক্সবাজার জেলা প্রশাসাক মো. মামুনুর রশীদ বলেছেন, দেশের যে কোন উন্নয়নে সাংবাদিকদের পরোক্ষ ও প্রত্যক্ষ ভূমিকা রয়েছে। কক্সবাজারের চলমান উন্নয়ন মহাযজ্ঞ নিয়ে ইতিবাচক সংবাদ প্রকাশ করে সারা দেশে কক্সবাজারের সুনাম সমৃদ্ধ করেছে এখানকার সাংবাদিকরা। তাই পাঠকদের কাছে দায়িত্বশীলতার সাথে সংবাদ প্রকাশে কক্সবাজারের তরুণ সাংবাদিকদের অগ্রণী ভূমিকা পালন করতে হবে।

মঙ্গলবার (১২ জানুয়ারী) জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে রিপোর্টার্স ইউনিটি কক্সবাজারের সাথে মতবিনিময়কালে নবাগত জেলা প্রশাসক মো. মামুনুর রশীদ উপরোক্ত কথা বলেন।

জেলা প্রশাসক মো. মামুনুর রশীদ আরও বলেন, সরকারের উন্নয়ন মানুষের দৌরগোড়ায় পৌঁছে দিতে জেলা প্রশাসন বদ্ধ পরিকর। অতীতের ন্যায় ভবিষ্যতেও জেলা প্রশাসনের সকল উন্নয়ন ও প্রশংসনীয় উদ্যোগে রিপোর্টার্স ইউনিটি কক্সবাজারকে পাশে থাকতে হবে। কক্সবাজারের সার্বিক উন্নয়নের সবাইকে সাথে নিয়ে পরিকল্পিতভাবে কাজ করা হবে। এছাড়া মাদকমুক্ত, শিক্ষার গুণগত উন্নয়ন এবং সামাজিক উন্নয়নের মাধ্যমে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে রিপোর্টার্স ইউনিটি কক্সবাজারের কলম সৈনিকদের সততা ও নিষ্ঠার সাথে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন স্থানীয় সরকার বিভাগের উপ পরিচালক শ্রাবস্তি রায়, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. শাজাহান আলী, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. আমিন আল পারভেজ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জাহিদ ইকবাল, রিপোর্টার্স ইউনিটি কক্সবাজারের উপদেষ্টা ইমরুল কায়েস কায়েস চৌধুরী, সভাপতি এইচ,এম নজরুল ইসলাম ও সাংবাদিক সংসদ কক্সবাজারের সভাপতি এম.এ আজিজ রাসেল।

মতবিনিময় সভায় রিপোর্টার্স ইউনিটি কক্সবাজারের সভাপতি এইচএম নজরুল ইসলাম বলেন, রিপোর্টার্স ইউনিটি কক্সবাজারের তরুণ সাংবাদিকরা পর্যটন নগরীর সংকট ও উন্নয়নে সবসময় দায়িত্বশীলতার সাথে কলম ধরেছে। যা অব্যাহত থাকবে। সম্মিলিত প্রচেষ্টায় অবহেলিত কক্সবাজারের উন্নয়নকে এগিয়ে নিতে নানা তথ্য সরবরাহে জেলা প্রশাসকের সহযোগীতা কামনা করেন তিনি।

সভায় কক্সবাজারে কর্মরত প্রিন্ট ও ইলেট্রিক মিডিয়ার কর্মরত রিপোর্টার্স ইউনিটি ও সাংবাদিক সংসদ কক্সবাজারের সদস্যরা উপস্থিত ছিলেন।

পাঠকের মতামত: