ঢাকা,বুধবার, ২০ জানুয়ারী ২০২১

বঙ্গবন্ধুর স্বদেশে প্রত্যাবর্তনের মধ্য দিয়ে স্বাধীনতা পরিপূর্ণতা লাভ করে -এমপি জাফর আলম

ছোটন কান্তি নাথ, চকরিয়া :: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস যথাযোগ্য মর্যাদায় পালন করেছে কক্সবাজারের চকরিয়া উপজেলা আওয়ামী লীগ। দিবসটি উপলক্ষে আলোচনা সভা ও বঙ্গবন্ধুর ভাষ্কর্য্যে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয় আজ রবিবার বিকেলে।

ডুলাহাজারাস্থ বঙ্গবন্ধু সাফারি পার্কের সামনের বঙ্গবন্ধুর ভাষ্কর্য্যে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ জাফর আলম।

এর আগে সাফারি পার্কের সামনে অনুষ্ঠিত হয় আলোচনা সভা। সভায় সভাপতিত্ব এবং প্রধান অতিথির বক্তব্য দেন এমপি জাফর আলম এমএ।

দলের উপজেলার সাধারণ সম্পাদক ও ফাঁসিয়াখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গিয়াস উদ্দিন চৌধুরীর সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বাবু এম আর চৌধুরী ও মোক্তার আহমদ, যুগ্ন সাধারণ সম্পাদক শাহনেওয়াজ তালুকদার, উপজেলা আওয়ামী প্রচার সম্পাদক আবু মুছা, খুটাখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জয়নাল আবেদীন, সাধারণ সম্পাদক মনছুর, ডুলাহাজারার সভাপতি জামাল হোছাইন, আওয়ামী লীগ নেতা সোরায়মান মেম্বার, বেলাল আহমদ, আমির উদ্দিন বুলবুল, যুবলীগ নেতা হাসানুল ইসলাম আদর, তৌহিদুল ইসলাম, কলিম, এমপির ব্যক্তিগত সহকারী আমিন চৌধুরী, টিম হানিফ প্রধান প্রমূখ।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ জাফর আলম বলেন, ১০ জানুয়ারী আজকের এইদিনে জাতির পিতা বঙ্গবন্ধুর স্বদেশে প্রত্যাবর্তনের মধ্য দিয়ে বাংলাদেশের স্বাধীনতা পরিপূর্ণতা লাভ করে। আমাদের প্রত্যেককে বঙ্গবন্ধুর আদর্শ, মুক্তিযুদ্ধের চেতনা ধারণ করে আদর্শিক রাজনীতি করতে হবে।

সামনের স্থানীয় নির্বাচন প্রসঙ্গে দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে এমপি জাফর আলম আরো বলেন, চকরিয়া ও পেকুয়া উপজেলা প্রত্যেকটি ইউনিয়নের প্রত্যন্ত অঞ্চলকে আওয়ামী লীগ তথা নৌকার ঘাঁটি হিসেবে পরিণত করতে হবে। এজন্য দলীয় নেতাকর্মীদের মধ্যে ইস্পাত-কঠিন ঐক্য গড়ে তুলে আগামীতে তৃণমূলকেও সুসংগঠিত করে এগিয়ে যেতে হবে। যাতে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনসহ যে কোন নির্বাচনে দলীয় প্রতীকের প্রার্থীকে জিতিয়ে আনা যায়।

পাঠকের মতামত: