ঢাকা,শনিবার, ১৬ জানুয়ারী ২০২১

অস্ত্র সহ নাইক্ষ্যংছড়ি উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আটক

নিজস্ব প্রতিবেদক ::  বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলা দূর্ণীতি প্রতিরোধ কমিটির সভাপতি শাহ্ সিরাজুর রহমান সজল অস্ত্র সহ বিজিবি’র জালে ধরা পড়েছে। রবিবার (২৭ ডিসেম্বর) ভোর সাড়ে ৪টার দিকে উপজেলার বাইশারী ইউনিয়নের দক্ষিন বাইশারী এলাকার নিজ বাসা থেকে তাকে আটক করা হয়।

এ সময় তার বাসায় তল্লাশী চালিয়ে তিনটি একনলা বন্দুক, একটি এলজিসহ মোট ৪টি দেশীয় তৈরি অস্ত্র উদ্ধার করে বিজিবি। অস্ত্র সহ আটকের বিষয়ে সত্যতা নিশ্চিত করে নাইক্ষ্যংছড়ি ১১ বিজিবির অধিনায়ক লেঃ কর্নেল শাহ আবদুল আজিজ আহমেদ জানান-গোপন সংবাদের ভিত্তিতে অস্ত্র মজুদের খবর পেয়ে ১১ বিজিবি ব্যাটালিয়নের একটি বিশেষ টিম দক্ষিন বাইশারীস্থ তার বাসায় অভিযান চালানো হয়।

এ সময় বাড়ীর একটি কক্ষে সংরক্ষিত অবস্থায় ৪টি দেশীয় অস্ত্র উদ্ধার সহ তাকে আটক করা হয়। পরে আটক সিরাজুর রহমান সজলকে নাইক্ষ্যংছড়ি থানায় অস্ত্র সহ হস্তান্তর করা হয়। তিনি আরো জানান- সীমান্ত এলাকা দিয়ে অস্ত্র, মাদক ও কাঠপাচারসহ সব ধরনের সন্ত্রাসী ও অবৈধ কর্মকান্ড রোধে বিজিবির এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

এবিষয়ে নাইক্ষ্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ আলমগীর হোসেন জানান, আটক উপজেলা দূর্ণীতি প্রতিরোধ কমিটির সভাপতি শাহ্ সিরাজুর রহমান সজলের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে। মামলা নং- ১৭/২০২০ইং।

পাঠকের মতামত: