ঢাকা,শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

ডুলাহাজারায় কৃষকের ধান কেটে নিল চিহ্নিত সন্ত্রাসীরা

Rice-_1ডুলাহাজারা সংবাদদাতা :
চকরিয়ায় গুলাগুলি করে কৃষকের ধান কেটে নিলেন চিহ্নিত সন্ত্রাসী। ঘটনাস্থল থেকে ভেশ কিছু গুলির খোসা উদ্ধার করেন পুলিশ। এতে দুইজন নারী ও একজন পুরুষ গুরুত্বর আহত হয়ে উপজেলা সরকারি হাসপাতালে ভর্তি হয়েছে। ঘটনাটি ঘটে গত ২০ এপ্রিল বুধবার রাত দেড় টায়। চকরিয়া উপজেলাধীন ডুলাহাজারা ইউনিয়নে এই ডাকাতির ঘটনাটি সংঘটিত হয়।

সুত্রে জানা যায় ডুলাহাজারা উত্তর পাড়া গ্রামের কৃষক কবির আহমদ (৮০) তার ৫০ শতক জমি দীর্ঘদিন ধরে ভোগ দখল করে আসছিলেন। প্রতি বছরের মত এবারও বোরো মৌসুমে ধান রুপণ করেন জমির মালিক। উল্লেখিত সময়ে অবৈধ বন্দুক সহ অস্ত্র-সস্ত্রে সজ্জিত হয়ে পার্শ্ববর্তি কাটাখালি গ্রামের চিহ্নিত সন্ত্রাসী শুমসুল আলম (পুতুইক্কা ডাকাত) ও তার দলবল নিয়ে কবির আহমদের রুপণ করা ধান ডাকাতি করতে যান। কবির আহমদ ও তার পরিবার টের পেয়ে ধান কাটতে বাধা দিলে সন্ত্রাসীরা পর পর আট রাউন্ড ফাঁকা গুলি ছুড়ান। বন্দুকের বাটের আঘাতে গুরুতর আহত হন জমির মালিক পক্ষের কলেমা খাতুন (৬০) ও ছায়েরা খাতুন (৩৬) ও মিনহাজ উদ্দিন (২৬)। আহতদের উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য ক্লিনিকে ভর্তি করানো হয়। এদিকে ঘটনার সময় গুলির শব্দ শুনে পার্শবর্তী এলাকার লোকজন পুলিশে খবর দেন। ভেশ কিছুক্ষণ পর কর্তব্যরত পুলিশ কর্মকর্তা এনাম ও শুকান্ত ঘটনাস্থলে পৌঁছেন এবং কয়েকটি গুলির খোসা উদ্ধার করলেও জড়িত কাউকে আটক করতে পারেনি।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ জহিরুল ইসলাম খান অভিযোগ করলে আইনগত ব্যবস্থা নেবেন বলে সাংবাদিকদের জানান। ওই ঘটনায় সংশ্লিষ্ট ধারায় অস্ত্রবাজ সন্ত্রাসীদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

 

পাঠকের মতামত: