ঢাকা,বুধবার, ২০ জানুয়ারী ২০২১

ডিএফএ সভাপতি ফজলুল করিম সাঈদীর হাতেগড়া

অপরাজিত চ্যাম্পিয়ন কক্সবাজার জেলা ফুটবল দল

চট্টগ্রামের এম এ আজিজ স্টেডিয়ামে চ্যাম্পিয়ন কক্সবাজার জেলা ফুটবল দল

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::

কক্সবাজারের জেলা প্রশাসক মো.কামাল হোসেন এর দিকনির্দেশনায় কক্সবাজার জেলা ফুটবল ফেডারেশনের সভাপতি ও চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ ফজলুল করিম সাঈদীর হাতধরে অবশেষে অপরাজিত চ্যাম্পিয়ন হয়েছে কক্সবাজার জেলা ফুটবল দল। শুক্রবার ১১ ডিসেম্বর চট্টগ্রামের এম এ আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত এস. আলম গ্রুপ বিভাগীয় মুজিববর্ষ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচে প্রতিপক্ষ দল ফেনীকে এক গোলে হারিয়ে শিরোপা জিতেছে সৈকত নগরী কক্সবাজার।

এই জয়ের মধ্যদিয়ে বৃহত্তর চট্টগ্রাম অঞ্চলেই থেকে গেল ট্রফি। প্রাথমিক পর্ব থেকে স্বাগতিক চট্টগ্রাম ও সেমিফাইনাল থেকে বান্দরবান জেলার বিদায়ের পর কক্সবাজারই এ অঞ্চলের একমাত্র প্রতিনিধি। টুর্নামেন্টের শুরু থেকে ফেভারিটের তকমা পাওয়া এ দলটি ফাইনালে জাহাঙ্গীরের একমাত্র গোলে অপর সেরা দল ফেনীকে পরাস্ত করে। টুর্নামেন্টের শিরোপা নির্ধারিত খেলায় তারকা ফুটবলার সাগরের ফ্রি কিকে বক্সে জটলা থেকে জাহাঙ্গীর নিপুন শটে জালের ঠিকানা খুঁজে পেয়ে সতীর্থসহ দলের কর্মকর্তা ও সমর্থকদের উল্লাসে মাতান। বাকি সময়ে আর সমতা আনার মত কোন সুযোগ পায়নি ফেনী জেলা।

জাতীয় সংসদের হুইপ ও টুর্নামেন্টের আয়োজক বিভাগীয় ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি সামসুল হক চৌধুরী প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের হাতে ট্রফি তুলে দেন। চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলকে ট্রফিসহ নগদ এক লাখ ও ৫০ হাজার টাকা প্রাইজমানি দেয়া হয়। এছাড়া কক্সবাজরের জাহাঙ্গীরকে টুর্নামেন্টের সেরা খেলোয়াড় ও বান্দরবান জেলাকে ফেয়ার প্লে ট্রফি’র পুরস্কার দেয়া হয়। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার সহ-সভাপতি, চট্টগ্রাম প্রেসক্লাবের সভাপতি ও টুর্নামেন্ট কমিটির কো-চেয়ারম্যান আলী আব্বাস। চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সিরাজউদ্দিন মো. আলমগীরের সভাপতিত্বে উপস্থিত ছিলেন ভেন্যু পরিচালনা কমিটির আহ্বায়ক মো. হাফিজুর রহমান, চট্টগ্রাম বিভাগীয় ফুটবল অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও টুর্নামেন্ট কমিটির সম্পাদক নজরুল ইসলাম লেদু, সিজেকেএস যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম, সিডিএফএ সাধারণ সম্পাদক ও টুর্নামেন্ট কমিটির সমন্বয়কারী ওয়াহিদ দুলাল, স্পন্সর প্রতিষ্ঠান এস. আলম গ্রুপের প্রতিনিধি অ্যাডভোকেট হোসেন রানা, চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও কক্সবাজার জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি ফজলুল করিম সাঈদী, বান্দরবান পৌরসভার মেয়র ও বান্দরবান জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো. ইসলাম বেবি, ফেনী জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আমির হোসেন বাহার প্রমুখ।#

পাঠকের মতামত: