ঢাকা,শনিবার, ২৩ জানুয়ারী ২০২১

চকরিয়ায় আওয়ামীলীগ নেতা নুরুল হক চেয়ারম্যানের ১০ম মৃত্যুবার্ষিকী পালিত

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া :: অবিভক্ত চকরিয়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ও বহত্তর কাকারা ইউনিয়ন পরিষদের জনপ্রিয় চেয়ারম্যান মরহুম নুরুল হক চেয়ারম্যানের দশম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে স্বরণে খতমে কোরান, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার ২৮ নভেম্বর মরহুমের গ্রামে বাড়িতে পরিবার সদস্য, আত্মীয় স্বজন শুভানুধ্যায়ী এবং আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা এতে অংশনেন।

মরহুমের ছোটভাই চকরিয়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ও সুরাজপুর-মানিকপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজিমুল হক আজিম এবং পরিবার সদস্যরা আত্মীয় স্বজন ছাড়াও শুভানুধ্যায়ীদের অংশগ্রহনে গ্রামের বাড়িতে গেল দশবছর ধরে প্রয়াত নুরুল হক চেয়ারম্যান স্বরণে কোরানে খতম মিলাদ মাহফিলের আয়োজন করছেন। পাশাপাশি কাকারা ইউনিয়ন ও সুরাজপুর-মানিকপুর ইউনিয়নের বিভিন্ন মসজিদ মাদরাসায় মরহুম নুরুল হক চেয়ারম্যান স্বরণে দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

ইউনিয়নের সর্বস্তরের জনসাধারণ এবং আওয়ামীলীগের সিনিয়র নেতৃবৃন্দ বলেছেন, অবিভক্ত চকরিয়া উপজেলা আওয়ামীলীগের প্রয়াত যুগ্ম আহবায়ক নুরুল হক চেয়ারম্যান ছিলেন আওয়ামী লীগের নিভৃত নিবেদিত নেতা। তিনি জনসেবার পাশাপাশি এতদাঞ্চলে আওয়ামী লীগের রাজনীতি প্রতিষ্ঠিত করার কাজে নিজেকে আত্ম নিয়োগ করেছিলেন। তিনি কখনও নিজের বা নিজের পরিবারের স্বার্থে কথা চিন্তা করেন নি। তিনি ব্যবসা করে দল পরিচালনা করতেন। আয়ের টাকা তিনি দলের পেছনে ব্যয় করতেন। আজ তার মতো ত্যাগী ও জনদরদী নেতা পাওয়া কষ্ট।

মরহুমের ভোটভাই চকরিয়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক চেয়ারম্যান আজিমুল হক আজিম বলেন, ব্যক্তিগত জীবনে সৎ, আদর্শ ও ন্যায়ের অনুস্মরণীয় এবং অনুকরণীয় ব্যক্তিত্ব ছিলেন আমার শ্রদ্ধাভাজন বড় ভাই নুরুল হক চেয়ারম্যান। তিনি অতুলনীয় কর্মের মাধ্যমে আজীবন গনমানুষের মনে স্বরণীয় হয়ে থাকবেন।

পাঠকের মতামত: