ঢাকা,শনিবার, ২৩ জানুয়ারী ২০২১

বাংলাদেশ ছাত্র ঐক্য পরিষদ চকরিয়া উপজেলা ও পৌরসভা শাখার কমিটি অনুমোদন

নিজন্ব প্রতিবেদক :: বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদ এর সহযোগী সংগঠন বাংলাদেশ ছাত্র ঐক্য পরিষদ চকরিয়া উপজেলা ও পৌরসভা শাখার কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। ছাত্র ঐক্য পরিষদ কক্সবাজার জেলা শাখার আহবায়ক সজল দাশ ও সদস্য সচিব জয় বড়ুয়া স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে চকরিয়া উপজেলা ও পৌরসভা শাখার আংশিক কমিটি অনুমোদন দিয়ে আগামী একমাসের মধ্যে পুর্ণাঙ্গ কমিটি জমা দিতে নির্দেশনা দেওয়া হয়েছে নতুন দায়িত্বপ্রাপ্তদের।

বাংলাদেশ ছাত্র ঐক্য পরিষদ চকরিয়া উপজেলা শাখার নতুন দায়িত্বপ্রাপ্তরা হলেন সভাপতি প্রসেনজিৎ ধর রুবেল, সহ-সভাপতি যথাক্রমে পলাশ বড়ুয়া, প্রিয়তোষ শর্মা জনি, দোলন দে। সাধারণ সম্পাদক পল্লব বড়ুয়া, যুগ্ন সাধারণ সম্পাদক যথাক্রমে ইমন দাশ, চন্দন রুদ্র, সাজু বড়ুয়া, অনিক দাশ, সঞ্জয় বড়ুয়া। সাংগঠনিক সম্পাদক যথাক্রমে শিপন দাশ, রবিন বড়ুয়া খোকা, শয়ন দাশ, অনিক বড়ুয়া, টিটু রুদ্র, নির্ঝর বড়ুয়া।

অপরদিকে বাংলাদেশ ছাত্র ঐক্য পরিষদ চকরিয়া পৌরসভা শাখার নতুন দায়িত্বপ্রাপ্তরা হলেন সভাপতি পদে বাবলু দাশ বাবু ও সাধারণ সম্পাদক রিমন বড়ুয়া।

যোগ্যদের বাছাই করে ছাত্র ঐক্য পরিষদের চকরিয়া উপজেলা ও পৌরসভা কমিটি অনুমোদন দেওয়ার পর থেকে বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদ কক্সবাজার জেলাসহ বিভিন্ন ইউনিটের সর্বস্তরের নেতৃবৃন্দ তাদেরকে অভিনন্দন ও শুভেচ্ছা প্রদান অব্যাহত রেখেছেন। ##

 

 

পাঠকের মতামত: