ঢাকা,শনিবার, ৫ ডিসেম্বর ২০২০

চকরিয়ায় খেলোয়াড় টিম পেল শুভসংঘের জার্সি

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::
কালের কণ্ঠ শুভসংঘ চকরিয়া উপজেলা শাখার পক্ষ থেকে খেলোয়াড় টিমকে জার্সি প্রদান করা হয়েছে। উপজেলার বরইতলী ইউনিয়নের ভোরের সূর্যোদয় ক্রীড়া সংঘকে আজ (১১নভেম্বর) বুধবার বিকেলে এই জার্সি হস্তান্তর শেষে ফটোসেশন করা হয়।

প্রথমবারের মতো শুভসংঘের পক্ষ থেকে জার্সি পেয়ে খেলোয়াড় টিমের সদস্যরা উচ্ছ্বসিত হন। তারা শুভসংঘের দেওয়া এই জার্সি পড়ে বরইতলী দাখিল মাদ্রাসা মাঠে শহীদ আবিদুর রহমান চৌধুরী স্মৃতি ক্রীড়া পরিষদ আয়োজিত অলিম্পিক ফুটবল টুর্ণামেন্ট ২০২০ এর খেলায় অংশগ্রহণ করেন।

জার্সি প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কালের কণ্ঠ শুভসংঘ কেন্দ্রীয় কমিটির জ্যেষ্ঠ সহ-সভাপতি ও কালের কণ্ঠ’র চকরিয়া প্রতিনিধি ছোটন কান্তি নাথ, শুভসংঘের কেন্দ্রীয় সদস্য ও চকরিয়া শাখার সভাপতি আবুল মাসরুর, সাংবাদিক নাজমুল সাঈদ সোহেল, শুভসংঘ চকরিয়া শাখার সদস্য আনিসুল ইসলাম ফারুকী, তানভীর রামিম ফারুকী, মো. রিপন, রেজাউল করিম, সাইফুল ইসলাম, মো. কাশেম, দেলোয়ারহ স্থানীয় অনেকে।

শুভসংঘের সদস্য ও ভোরের সূর্যোদয় ক্রীড়া সংঘের স্বপ্নদ্রষ্টা আনিসুল ইসলাম ফারুকী বলেন, ‘এলাকার কিশোর-যুবকেরা যাতে কোন খারাপ কাজে জড়িয়ে না পড়ে, সেজন্য পড়ালেখার পাশাপাশি ক্রীড়ামূখী করে তোলা হয়েছে। তাদের নিয়ে গঠন করা হয়েছে ক্রীড়াসংঘও। প্রথমবারের মতো খেলোয়াড় টিমের সদস্যরা শুভসংঘের পক্ষ থেকে জার্সি পেয়ে খুবই আনন্দিত।’

 

পাঠকের মতামত: