ঢাকা,শনিবার, ৫ ডিসেম্বর ২০২০

কুতুবদিয়া থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি, কুতুবদিয়া :: কুতুবদিয়া থানা পুলিশের উদ্যোগে থানা চত্বরে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার (১১ নভেম্বর) বেলা সাড়ে ১১ টায় ওপেন হাউজ ডে’র আয়োজন করা হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন কক্সবাজার জেলার পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান
পিপিএম-সেবা। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন কুতুবদিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ জালাল উদ্দীন।

এসআই আব্দুল্লাহ আল ফারুকের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কক্সবাজার জেলা আ’লীগের সহ সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এড ফরিদুল ইসলাম চৌধুরী, মহেশখালী পুলিশ সার্কেলের সহকারী পুলিশ সুপার জাহিদুল ইসলাম জাহিদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আওরঙ্গজেব মাতবর, কুতুবদিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ জুয়েল ইসলাম, কুতুবদিয়া কমিউনিটি পুলিশের সভাপতি মোঃ রেজাউল করিম, কুতুবদিয়া মৎস্য জীবি ফেডারেশনের সভাপতি আবুল কালাম আজাদ, দক্ষিণ ধূরুং ইউনিয়নের কমিউনিটি পুলিশের সভাপতি জানে আলম সিকদার, মেহেরুন নেছা, আবু ছাদেক আবু সাইয়েমসহ প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার মো. হাসানুজ্জামান বলেন, “পুলিশ জনগণের শত্রু নয়, বন্ধু। পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করে সঠিক সেবা গ্রহণ করুন। পুলিশ জনগণের সেবক হয়ে সবসময় পাশে থেকে কাজ করছে। মাদকের সঙ্গে কোনও আপষ নেই।” মাদক বিক্রেতা ও সেবনকারীদের ব্যাপারে তথ্য দেওয়ার জন্য আহ্বান জানান তিনি।

তিনি আরও বলেন, নারী নিযার্তন ও ইভটিজিং, ধর্ষণ, বাল্য বিয়ে প্রতিরোধে সচেতনতা বৃদ্ধির জন্য প্রতিটি ইউনিয়নে আলোচনা সভা করার আহবান করেন।

এসময় অনুষ্ঠানে জনপ্রতিনিধি, সাংবাদিক, শিক্ষক, রাজনৈতিক ব্যক্তি, কমিউনিটি পুলিশিং নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

পাঠকের মতামত: