ঢাকা,শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

কুতুবদিয়ায় পুলিশের পৃথক পৃথক অভিযানে আটক ৭

নিজস্ব প্রতিনিধি, কুতুবদিয়া ::
কুতুবদিয়ায় পুলিশ অভিযান চালিয়ে বিভিন্ন মামলার ৭ পালাতক আসামীকে গ্রেপ্তার করেছে। আজ মঙ্গলবার (৩ নভেম্বর ) দিবাগত রাত ২ টার দিকে উপজেলার দক্ষিণ ধূরুং, কৈয়ারবিল ও আলী আকবর ডেইল ইউনিয়নে থানা পুলিশের একটি টীম গোপন সংবাদের ভিত্তিতে পৃথক পৃথক অভিযানের মাধ্যমে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত আসামীরা হলেন, দক্ষিণ ধুরং ইউনিয়নের মৃত ঠান্ডা মিয়ার ছেলে আবুল কালাম(৫৩), আমির হামজার ছেলে কবির আহমদ (৪৫), শাকের উল্লাহর ছেলে নুরুল কাদের (৩৮), মোঃ কালু মিয়ার ছেলে আলি আকবর (৪৫), কৈয়ারবিল ইউনিয়নের মৃত লাল মিয়ার ছেলে মফিজুল আলম (৫৭) মোঃ কালুর ছেলে জয়নাল (৪২)ও আলি আকবর ডেইল ইউনিয়নের মৃত আনোয়ার নুরের ছেলে জাকির আলম (৪০)।

পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার দক্ষিণ ধূরুং , কৈয়ারবিল ও আলি আকবর ডেইল ইউনিয়নের ৭ পালাতক আসামীরা অবস্থান করার গোপন সংবাদ পায় পুলিশ। থানার ওসি মোঃ জালাল উদ্দীনের নেতৃত্বে এসআই রায়হান উদ্দিন, এসআই সানা উল্লাহ্, এসআই জাকির হোসেন, এসআই মকবুল হোসেন, এএসআই কাউসার , এএসআই উত্তম, এএসআই আমান উল্লাহ, এএসআই সরোজ বড়ুয়া, এএসআই ইব্রাহিমসহ সঙ্গীয় একটি টিম নিয়ে ওই এলাকা গুলোতে পৃথক পৃথক ভাবে অভিযান চালায়। অভিযানে পলাতক আসামী আবুল কালাম(৫৩), কবির আহমদ (৪৫), নুরুল কাদের (৩৮), আলি আকবর (৪৫), মফিজুল আলম (৫৭), জয়নাল (৪২) ও জাকির আলম (৪০)কে গ্রেপ্তার করা হয়। তাদের বিরুদ্ধে আদালতে গ্রেপ্তারি পরোয়ানা হওয়ার পর থেকে তারা এলাকা ছেড়ে পালাতক ছিল।

এব্যাপারে, কুতুবদিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: জালাল উদ্দীন বলেন, গোপন সংবাদ পেয়ে মঙ্গলবার রাতেই উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। গ্রেপ্তারকৃত আসামীদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে। পুলিশের এ অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

পাঠকের মতামত: