ঢাকা,শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

চকরিয়ায় তিশা পরিবহনের বাস হেলপারের ধাক্কায় যাত্রী নিহত

nihotএম.জিয়াবুল হক, চকরিয়া ::;

চকরিয়ায় চলন্ত বাসের হেলপারের ধাক্কায় মোহাম্মদ শাহজাহান (৪৫) নামের একব্যক্তি নিহত হয়েছেন। সোমবার সকাল ১০ টার দিকে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া শহীদ আবদুল হামিদ পৌর বাস টার্মিনাল সংলগ্ন ফিলিং ষ্টেশনের সামনে ঘটেছে এ দুর্ঘটনা। ঘটনার পরপর বাসটি নিয়ে বাস চালক ও হেলপার পালিয়ে গেছেন।

দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ জহিরুল ইসলাম খান বলেন, নিহত শাহজাহান চকরিয়া পৌরসভার ৭নম্বর ওয়ার্ডের পালাকাটা গ্রামের মৃত খলিলুর রহমানের ছেলে। তিনি ওইদিন মামলায় হাজিরা দিতে কক্সবাজার যাচ্ছিলেন। তিনি বলেন, ঘটনার ব্যাপারে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

প্রত্যক্ষদর্শী ও নিহতের ভাই আবু ছৈয়দ বলেন, সোমবার সকালে মামলায় হাজিরা দিতে তিশা পরিবহনের একটি বাসে করে তাঁরা ৬ জন চকরিয়া থেকে কক্সবাজার যা”িছলাম। বাসটি চকরিয়া বাস টার্মিনাল থেকে ছেড়ে কিছুদূর যাওয়ার পর ফিলিং ষ্টেশনে তেল নিতে থামে।

এসময় শাহজাহান একটি কাজে গাড়ী থেকে নেমে পড়ে। পরে তেল ভর্তির পর চালক গাড়ী ছেড়ে দিলে তিনি তড়িঘড়ি করে বাসে উঠতে যান। এসময় বাসের হেলপার ধাক্কা দিলে শাহজাহান সড়কে পড়ে যান। এতে গুরুতর আহত হলে তাকে চকরিয়া উপজেলা হাসপাতালে নেয়া হয়। এরপর চিকিৎসক তাকে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন। কিন্তু সদর হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। #

পাঠকের মতামত: