ঢাকা,শনিবার, ৫ ডিসেম্বর ২০২০

শহরে মিনি বার গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

ক্রীড়া প্রতিবেদক ::  শহরে মিনি বার গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন হয়েছে। বুধবার (২১ অক্টোবর) বিকালে জেলেপার্ক মাঠে পশ্চিম নতুন বাহার ছড়া যুব সমাজের উদ্যোগে টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পশ্চিম নতুন বাহার ছড়া সমাজ কল্যাণ সংঘের সভাপতি ফরিদুল আলম। বিশেষ অতিথি দৈনিক আজকের কক্সবাজার বার্তার সম্পাদক (ভারপ্রাপ্ত) এইচ,এম নজরুল ইসলাম, পশ্চিম নতুন বাহার ছড়া সমাজ কল্যাণ সংঘের সিনিয়র সহ-সভাপতি আবুল মাছন, কক্সবাজার সার্চ মানবাধিকার সোসাইটির সভাপতি মোহাম্মদ আলী মুন্না, জেলা স্বেচ্ছাসেবক লীগের সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মোঃ হানিফ, পশ্চিম নতুন বাহার ছড়া সমাজ কল্যাণ সংঘরে যুগ্ম সাধারণ সম্পাদক হাবিবুর রহমান ও প্রচার ও ক্রীড়া সম্পাদক মোঃ রাসেল। এসময় উপস্থিত ছিলেন পশ্চিম নতুন বাহার ছড়া সমাজ কল্যাণ সংঘের সদস্য ও পরিচালনা কমিটির সদস্য মোঃ হাসান, মো সাজিদ, মোঃ হাচান, জাবেদ, শতাব্দী এবং মোঃ রুবেল।

উদ্বোধনী খেলায় মুখোমুখি হয় কক্স বয় খুরুশকুল বনাম পশ্চিম নতুন বাহার ছড়া একাদশ। উত্তেজনাপূর্ণ খেলায় কক্স বয় খুরুশকুল ৪-০ গোলে পশ্চিম নতুন বাহার ছড়া একাদশকে পরাজিত করে। কক্স বয় খুরুশকুলের সোহেল ২টি, কফিল ও রিজভি ১টি করে গোল করে দলকে জয়ের বন্দরে পৌছান।

খেলায় ম্যাচ রেফারির দায়িত্ব পালন করেন মোহাম্মদ আলী মুন্না, মোঃ রাসেল ও মোঃ সাজিন।

টুর্নামেন্টে অংশ নেয়া অন্য দলগুলো হলো- নতুন বাহারছড়া ফুটবল একাদশ, পিএস-১১, পশ্চিম নতুন বাহারছড়া জুনিয়র ফুটবল একাদশ, রাইজিং ট্যালেন্ট, ইয়ং বয়েজ, রাইজিং ট্যালেন্ট জুনিয়র ফুটবল ক্লাব, পশ্চিম নতুন বাহারছড়া-২ একাদশ, মায়ের দোয়া ফুটবল একাদশ, জুনিয়র ফুটবল একাদশ ও পশ্চিম নতুন বাহারছড়া ফুটবল একাদশ।

 

পাঠকের মতামত: