ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

চকরিয়া প্রেসক্লাবের সঙ্গে শুভেচ্ছা বিনিময়ে এমপি জাফর

সাংবাদিকদের কল্যাণে খোলা থাকবে সহযোগিতার দরজা

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া :: কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ জাফর আলমের সঙ্গে সাক্ষাত পরবর্তী শুভেচ্ছা বিনিময় করেছেন চকরিয়া প্রেসক্লাবের নতুন কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দ। শুক্রবার ১৬ অক্টোবর দুপুরে পৌরসভার পালাকাটাস্থ সাংসদের বাসভবনে সাক্ষাত পরবর্তী শুভেচ্ছা বিনিময় করেছেন চকরিয়া প্রেসক্লাবের নেতৃবৃন্দ।

এতে উপস্থিত ছিলেন চকরিয়া প্রেস ক্লাবের নতুন কমিটির সভাপতি দৈনিক সমকালের চকরিয়া প্রতিনিধি প্রবীণ সাংবাদিক এম আর মাহমুদ, কার্যকরী সভাপতি দৈনিক কালের কণ্ঠ ও দৈনিক আজাদীর চকরিয়া প্রতিনিধি ছোটন কান্তি নাথ, সাধারণ সম্পাদক দৈনিক যুগান্তরের চকরিয়া প্রতিনিধি জহিরুল ইসলাম ও অর্থ সম্পাদক দৈনিক সংবাদ, দৈনিক সুপ্রভাত বাংলাদেশ চকরিয়া প্রতিনিধি এম জিয়াবুল হক, দৈনিক নয়াদিগন্তের প্রতিনিধি রফিক আহমদ, চকরিয়া নিউজ ডটকম সম্পাদক ও দৈনিক কর্ণফূলী প্রতিনিধি জহিরুল ইসলাম, দৈনিক করতোয়ার প্রতিনিধি আলী হোসেন, দৈনিক যায়যায়দিন প্রতিনিধি মুহাম্মদ মনজুর আলম, দৈনিক আামদের নতুন সময় প্রতিনিধি এম রায়হান চৌধুরী, দৈনিক খোলাকাগজ ও সাঙ্গুর প্রতিনিধি এম মনছুর আলম, দৈনিক মানবজমিনের প্রতিনিধি বাপ্পি শাহরিয়ার, প্রতিদিনের সংবাদ প্রতিনিধি মো. নাজমুল সাঈদ সোহেল।

চকরিয়া প্রেসক্লাবের সঙ্গে শুভেচ্ছা বিনিময়কালে সাংসদ আলহাজ জাফর আলম বলেছেন, সংবাদমাধ্যম আর সাংবাদিক সমাজ দেশের জন্য কাজ করছেন। সমাজ বদলে অসঙ্গতি তুলে ধরছেন। বঞ্চিত মানুষের কথা বলছেন। তাঁরা সবসময় জনবান্ধব রাজনীতিবিদ জনপ্রতিনিধিদের মতো লেখনীর মাধ্যমে জনগনের কল্যাণে নিবেদিত।

তিনি বলেন, সাংবাদিকদের প্রতি আমার ভালোবাসা বরাবারে অবিচল থাকবে। অতীতেও আমি সাংবাদিকদের পাশে ছিলাম, ভালো কাজে সহযোগিতা করেছি, আগামীতেও থাকবো। সহযোগিতা করে যাবো। গণমাধ্যম ও সাংবাদিকদের কল্যাণে খোলা থাকবে সহযোগিতার দরজা। সেইজন্য আলোকে বলবো সাংবাদিকদের স্থায়ী ঠিকানা গড়তে আমার সর্বোচ্চ ত্যাগ থাকবে।

 

পাঠকের মতামত: