ঢাকা,শনিবার, ২৪ অক্টোবর ২০২০

লোহাগাড়ায় ইউপি নির্বাচনে সদরে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস

নিজস্ব সংবাদদাতা, লোহাগাড়া ::  চার প্রার্থীর প্রচারণায় মুখর লোহাগাড়া সদর ইউনিয়নের অলিগলি। প্রার্থী চারজন হলেও ব্যালট যুদ্ধে লড়াই হবে দ্বিমুখী।
ভোটের মাঠে আ.লীগ মনোনীত নৌকা প্রতীকে লড়ছেন সদ্য বিদায়ী চেয়ারম্যান নুরুচ্ছাপা চৌধুরী, ধানের শীষ প্রতীক নিয়ে লড়ছেন খুরশেদ আলম সিকদার, জাপার লাঙ্গল নিয়ে মাঠে নেমেছেন আনোয়ার হোসেন ও আনারস প্রতীকে স্বতন্ত্র প্রার্থী হিসাবে আছেন সাহাব উদ্দীন চৌধুরী।
জানা যায়, নৌকা প্রতীকের বিদায়ী চেয়ারম্যান নুরুচ্ছাপা চৌধুরী আলোচিত ব্যক্তি ও আ.লীগ রাজনীতিক। তিনি গতবারেও চেয়ারম্যান পদে নির্বাচিত হন। অন্যদিকে, তরুণদের কাছে জনপ্রিয় সাহাব উদ্দীন চৌধুরী গতবারের নির্বাচনে পরাজিত হলেও তিনি এবারের নির্বাচনেও পুনরায় চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছেন। অপর দুজন আনোয়ার হোসেন ও খুরশেদ আলম সিকদার দুজনই এবারের নির্বাচনে নতুন মুখ।
প্রত্যেক প্রার্থী সামাজিক ব্যক্তিত্বের পরিচয় দিয়ে ভিন্নভাবে প্রচারণা চালিয়ে যাচ্ছেন। সামাজিক ও ব্যক্তিত্ব গুণে যে প্রার্থী নিরপেক্ষ ও ভিন্ন রাজনৈতিক দলের ভোটারদের সমর্থন লাভ করবেন, তিনিই জয়ী হবেন বলে মন্তব্য সচেতন মহলের।
উল্লেখ্য, আগামী ২০ অক্টোবর লোহাগাড়া ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে সর্বমোট ভোটার সংখ্যা ২২ হাজার ৯৬৯ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১২ হাজার ১২৯ জন ও মহিলা ভোটার ১০ হাজার ৮৪০ জন।

পাঠকের মতামত: