ঢাকা,বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

চকরিয়ায় ক্ষেতে সার দিতে যাওয়া যুবকের গলাকাটা লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া :: 
কক্সবাজারের চকরিয়ায় ফসলি জমির ক্ষেতের বিরোধ নিয়ে আয়ুব নবী (২৬) নামে এক যুবককে গলা কেটে হত্যার অভিযোগ উঠেছে। বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে গলাকাটা অবস্থায় ক্ষেতের পাশে ড্রেন থেকে লাশটি উদ্ধার করে পুলিশ।

নিহত আয়ুব নবী উপজেলার সুরাজপুর-মানিকপুর ইউনিয়নের পূর্ব ভিলেজার পাড়া ৬ নম্বর ওয়ার্ডের শাহ আলমের ছেলে।

স্থানীয় ইউপি সদস্য রফিকুল ইসলাম বলেন, সকাল ৬টার দিকে আয়ুব বাড়ির এক কিলোমিটার দূরে সবজি খেতে সার দিতে যায়। দুপুরে বাড়িতে ভাত খাওয়ার জন্য না ফেরায় তার বাবা শাহ আলম খোঁজ নিতে ক্ষেতে যায়। সেখানে পৌঁছার পর আয়ুবকে দেখতে না পেয়ে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে। পরে খেতের পাশে একটি ড্রেনে গলাকাটা লাশ দেখতে পায়। লাশের উপর লতাপাতা মুড়িয়ে দেওয়া হয়।
তিনি আরো বলেন, একই এলাকার নেজাম উদ্দিনের সাথে আয়ুব আলীর পরিবারের ক্ষেতের চারা উপড়ানো নিয়ে এক সপ্তাহ আগে বাকবিতণ্ডা হয়। এর জের ধরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটতে পারে।

সুরাজপুর মানিকপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজিমুল হক আজিম বলেন, ঘটনাটি জানার পর থানা পুলিশকে খবর দেওয়া হয়।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাকের মোহাম্মদ যুবায়ের চকরিয়া নিউজকে বলেন, ঘটনাস্থল থেকে পুলিশ লাশ উদ্ধার করেছে। লাশের প্রাথমিক সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। কেন এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটল, তা খতিয়ে দেখা হচ্ছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

পাঠকের মতামত: