ঢাকা,শনিবার, ২৪ অক্টোবর ২০২০

খুটাখালীতে ডাম্পার-যাত্রীবাহি বাস মুখোমুখি সংঘর্ষে চালক নিহত, আহত-১৩

সেলিম উদ্দীন, খুটাখালী থেকে ::
দ্রুতগামী ডাম্পার ও চকরিয়া সার্ভিসের মুখোমুখি সংঘর্ষে ডাম্পার চালক নিহত হয়েছে। তাৎক্ষনিক আহতদের পরিচয় পাওয়া না গেলেও নিহত ডাম্পার চালক বাবু খুটাখালী ইউনিয়নের উত্তর ফুলছড়ি গ্রামের আবু বক্করের পুত্র বলে জানা গেছে।

এসময় সড়ক দুর্ঘটনায় চকরিয়া সার্ভিসের ১৩ জন যাত্রী কমবেশি আহত হয়েছে। তাদেরকে উপজেলার বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ বুধবার (১৪ অক্টোবর) দুপুর সোয়া দুইটার সময় কক্সবাজার চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া উপজেলার খুটাখালী মইক্ক্যাঘোনা এলাকায় ঘটে এ দুর্ঘটনা।

স্থানীয় প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে মালুমঘাট হাইওয়ে পুলিশ সুত্রে জানা গেছে, বুধবার দুপুর সোয়া দুইটার সময় কক্সবাজারমুখী চকরিয়া সার্ভিস (কক্সবাজার জ ১১-০১৬৮) এর সাথে ডুলাহাজারামুখী দ্রুতগামী ডাম্পার (চট্টমেট্রো-ন ৯৩২) মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে ডাম্পার চালক বাবুর মৃত্যু ঘটে।

এসময় ভারি বৃষ্টিপাত হওয়ায় উদ্ধার কাজে বিলম্ব ঘটে বলে জানিয়েছেন স্থানীয়রা।

পরে খবর পেয়ে মালুমঘাট হাইওয়ে পুলিশ দুর্ঘটনাস্থলে এসে উদ্ধার তৎপরতা চালিয়ে আহতদের হাসপাতালে প্রেরন করেন।

মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্য মুর্শেদুল আলম চৌধুরী দুর্ঘটনায় চালক নিহতের সত্যতা নিশ্চিত করে চকরিয়া নিউজকে বলেন, চকরিয়া সার্ভিসের আহত যাত্রীদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। বাস ও ডাম্পার জব্ধ করে লাশ ময়নাতদন্তের জন্য সুরতহাল রিপোর্ট তৈরী করে মর্গে  পাঠানোর প্রস্তুতি নেয়া হয়েছে।

পাঠকের মতামত: