ঢাকা,বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

শিশুকে যৌন নির্যাতন বৃদ্ধ গ্রেপ্তার চকরিয়ায়

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া :: চকরিয়ায় ১০ টাকা হাতে দিয়ে ফুসলিয়ে আট বছরের এক শিশুকে যৌন নির্যাতন চালানোর অভিযোগ পাওয়া গেছে ৭০ বছরের এক বৃদ্ধের বিরুদ্ধে। এ ঘটনায় শিশুর মায়ের পক্ষ থেকে লিখিত অভিযোগ পাওয়ার পর ওই বৃদ্ধকে গ্রেপ্তার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে চকরিয়া পৌরসভার সাত নম্বর ওয়ার্ডের পালাকাটা ইমাম উদ্দিন পাড়ায়।

পুলিশ জানায়, শিশুর মা বাদী হয়ে চকরিয়া থানায় গতরাতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা রুজু করেছে। একইসাথে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে নির্যাতনের শিকার শিশুটিকে। থানায় করা মামলার এজাহারে বাদী দাবি করেছেন, শাশুড়ির জন্য গতকাল রবিবার বিকেল তিনটার দিকে তাঁর (বাদী) আট বছর বয়সী মেয়ে বসতবাড়ির উত্তর পাশের জনৈক নূর নবীর দোকান থেকে আইসক্রীম কিনে বাড়ি ফিরছিল। এ সময় বাড়ির পশ্চিম পাশে সড়কে পৌঁছা মাত্রই মেয়েটিকে লাল মিয়া সওদাগর পাড়ার মৃত হায়দার আলীর ছেলে বৃদ্ধ মোহাম্মদ আলী মিস্ত্রী (৭০) হাতে ১০ টাকা গুজে দিয়ে বলে, আইসক্রীমটি বাড়িতে দিয়ে দ্রুত তার কাছে আসতে। কথামতো আইসক্রিম দাদীর হাতে তুলে দিয়ে শিশুটি চলে আসে ওই বৃদ্ধের কাছে। এ সময় বৃদ্ধ মোহাম্মদ আলী মিস্ত্রী শিশুটিকে ফুসলিয়ে তাদের নির্মাণাধীন বাড়ির টিনশেড বিল্ডিং ঘরে নিয়ে গিয়ে যৌন হয়রানি চালায়। এ সময় মেয়েটি চিৎকার দিলে পরিবারের লোকজন দ্রুত সেখানে গিয়ে বৃদ্ধকে আটকে রেখে পুলিশে খবর দেন। এর পর পুলিশ ঘটনাস্থল থেকে বৃদ্ধ মোহাম্মদ আলী মিস্ত্রীকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে।

এ ব্যাপারে চকরিয়া থানার ওসি শাকের মোহাম্মদ যুবায়ের চকরিয়া নিউজকে বলেন, ‘আট বছরের শিশুকে যৌন নির্যাতন চালানোর অভিযোগ পাওয়ার পর বৃদ্ধকে গ্রেপ্তার এবং ভিকটিমের মা বাদী হয়ে থানায় এজাহার দিলে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা রুজু করা হয়।’

পাঠকের মতামত: