ঢাকা,বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০

চকরিয়ায় মুক্তিযোদ্ধা ফরিদুল আলমের রার্ষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::  চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নের বাসিন্দা বীর মুক্তিযোদ্ধা ফরিদুল আলম ( ৬৮) আর নেই। তিনি শনিবার ২৬ সেপ্টেম্বর দিবাগত রাত ১ টার দিকে ইউনিয়নের ফুলছড়ি নুতন অফিস মাদ্রাসা পাড়ার নিজ বাড়িতে ইন্তেকাল করেন (ইন্নলিল্লাহিৃ.রাজিউন)। মৃত্যুকালে তিনি ২ ছেলে ৮ মেয়ে আত্নীয়স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।

শনিবার বাদে জোহর ফুলছড়ি মাদ্রাসা পাড়া ফুটবল খেলার মাঠে নামাযে জানাযা ও রাষ্টীয় মর্যাদায় দাফন সম্পন্ন হয়েছে। চকরিয়া উপজেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারি কমিশনার (ভুমি) মো.তানভীর হোসেন এবং চকরিয়া থানার ওসি মো.হাবিবুর রহমানের উপস্থিতিতে রার্স্ট্রীয়ভাবে গার্ড অব অনার জানানোর মাধ্যমে মরহুমের নামাজে যানাজা অনুষ্ঠিত হয়।

নামাজে জানাযায় অংশনেন কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ জাফর আলম, কক্সবাজার জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম, চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি আলহাজ ফজলুল করিম সাঈদী। নামাজে উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা ও চকরিয়া উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের নেতৃবৃন্দ, আওয়ামীলীগের বিভিন্নস্তরের নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, আইনজীবি, শিক্ষক, সাংবাদিক ছাড়াও এলাকার সর্বস্তরের মানুষ। ##

পাঠকের মতামত: