ঢাকা,মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০

মামলা প্রত্যাহারের দাবিতে ছাত্র অধিকার পরিষদের বিক্ষোভ

নিউজ ডেস্ক ::  ডাকসু ভিপি নুরুল হক নূর ও সহযোদ্ধাদের ওপর ধর্ষণের মামলাকে মিথ্যা মামলা উল্লেখ করে এর বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে পুলিশের অতর্কিত হামলা ও নির্যাতনের বিরুদ্ধে প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ। মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) জাতীয় প্রেস ক্লাবের সামনে বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ আয়োজিত ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নূরের নামে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভও করা হয়।

বিক্ষোভে বক্তারা বলেন, ফ্যাসিবাদী সরকার আমাদের মামলা দিয়ে দমিয়ে রাখার চেষ্টা করছে। আমরা তাতে ভয় পাই না। সরকার মামলা দিয়ে আমাদের আটকে রাখতে পারবে না। পুলিশ প্রশাসনের পোশাক পরে ছাত্রলীগের নেতাকর্মীরা আমাদের ওপর নৃশংস সন্ত্রাসী হামলা চালিয়েছে।

যুগ্ম আহ্বায়ক ফারুক হাসান বলেন, সরকার ভিপি নূরকে মেরে ফেলে সাধারণ শিক্ষার্থীদের আন্দোলন বন্ধ করে দিতে চায়। কিন্তু তারা এটা জানে না, ছাত্র অধিকার পরিষদের প্রত্যেক নেতাকর্মীই একেকজন ভিপি নূর। তিনি বলেন, আজ আমাদের হাত গুটিয়ে বসে থাকলে চলবে না। এই ভোটারবিহীন স্বৈরশাসকের বিরুদ্ধে আমাদের রাজপথে নামতে হবে। না হয় ভোটারবিহীন এ সরকার আমাদের ওপর জুলুম-নির্যাতন আরো বাড়িয়ে দেবে।

সমাবেশে আরো বক্তব্য দেন মুহাম্মদ রাশেদ খানসহ অনেকে। এ ছাড়া সমাবেশে সংগঠনটির শতাধিক কর্মী উপস্থিত ছিলেন।

পাঠকের মতামত: