ঢাকা,রোববার, ২০ সেপ্টেম্বর ২০২০

পুকুর থেকে এমপি নদভীর ভাইয়ের মরদেহ উদ্ধার

নিউজ ডেস্ক :: নিখোঁজের প্রায় ১৪ ঘণ্টা পর বাড়ির পুকুর থেকে সাতকানিয়া-লোহাগাড়া আসনের সংসদ সদস্য আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী’র বড় ভাই আবুল ওয়াফা মোহাম্মদ শাহাবুদ্দীনের (৬৫) মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (০৯ সেপ্টেম্বর) ভোরে মাদার্শা ইউনিয়নের মক্কার বাড়ি এলাকায় এমপি নদভীর নিজ বাড়ির পুকুর থেকে ভাসমান অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়।

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন বাংলানিউজকে বলেন, মঙ্গলবার দুপুর থেকে নিখোঁজ ছিলেন শাহাবুদ্দীন। বাড়ির পাশের বাগানসহ পুরো এলাকায় তাকে খোঁজ করা হয়। তবে সন্ধান মেলেনি।

তিনি বলেন, বুধবার ভোরে শাহাবুদ্দীনের মরদেহ বাড়ির পুকুরে ভেসে উঠে। লোকজন খবর দিলে পুলিশ গিয়ে তার মরদেহ উদ্ধার করে। রাতে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

এক প্রশ্নের উত্তরে পুলিশ কর্মকর্তা আনোয়ার হোসেন বলেন, বাড়ির সিসিটিভি ফুটেজ আমরা দেখেছি। সেখানে মঙ্গলবার দুপুরে পুকুরে ওযু করতে যাওয়ার পর তাকে পানিতে পড়ে যেতে দেখা গেছে।

‘তিনি বয়সের ভারে নুয়ে পড়েছিলেন। মানসিকভাবেও অসুস্থ ছিলেন। সব মিলিয়ে এটি একটি দুর্ঘটনাই মনে হচ্ছে। থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। ’

 

পাঠকের মতামত: