ঢাকা,রোববার, ২৭ সেপ্টেম্বর ২০২০

ডেকে নিয়ে যুবককে খুন!

চট্টগ্রাম প্রতিনিধি ::  চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় মো. রুবেল সিকদার (৩০) নামে এক যুবককে ছুরিকাঘাতে খুন করা হয়েছে। নিহত রুবেল উপজেলার শিলক ইউনিয়নের রাজাপাড়া সিকদার বাড়ি এলাকার আমিন সিকদারের ছেলে।

আজ শনিবার সকাল ১০টার দিকে উপজেলার ‍শিলক ইউনিয়নের ফুলতলী বাজার এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। এঘটনায় থানায় হত্যা মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রুবেল সকালে বাড়ি থেকে ফুলতলী বাজারে যান। এসময় কয়েকজন অজ্ঞাতনামা যুবক তাকে ডেকে নিয়ে ফুলতলি বাজার সংলগ্ন এম শাহ আলম চৌধুরী উচ্চ বিদ্যালয় সংলগ্ন এলাকায় যায়। সেখানে রুবেলের বুকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। রুবেল পেশায় কৃষি কাজ করতো বলে স্থানীয়রা জানায়।

রাঙ্গুনিয়া থানার ওসি মুহাম্মদ সাইফুল ইসলাম খুনের ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। হত্যার সাথে কারা জড়িত এলাকার কেউ বলতে পারছে না।

পাঠকের মতামত: