ঢাকা,শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

কক্সবাজার প্রেসক্লাবের প্রতিষ্টাতা বদিউল আলমের সহধর্মিণী আর নেই, প্রেসক্লাব ও সাংবাদিক ইউনিয়নের শোক

নিজস্ব প্রতিবেদক ::  কক্সবাজার প্রেসক্লাবের অন্যতম প্রতিষ্টাতা ও সাবেক সভাপতি, জেলার সিনিয়র সাংবাদিক ও সাংবাদিক ইউনিয়ন কক্সবাজার এর সাবেক সভাপতি বদিউল আলমের সহধর্মিণী নুরুন্নাহার বেগম আর নেই। তিনি আজ বুধবার (১২ আগষ্ট) রাত ৯টার দিকে কক্সবাজার শহরের একটি বেসরকারি হাসপাতালে শেষ নিঃশ^াস ত্যাগ করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

নুরুন্নাহার বেগমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে সাংবাদিক ইউনিয়ন কক্সবাজার। এই সাংবাদিক সংগঠনটির সভাপতি মমতাজ উদ্দিন বাহারী ও সাধারণ সম্পাদক আনছার হোসেন এক বিবৃতিতে মরহুমার আত্মার মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

বুকের ব্যথা নিয়ে নুরুন্নাহার বেগমকে বুধবার রাত সাড়ে ৮টার দিকে ওই হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে ভর্তির আধাঘন্টার মধ্যেই তিনি মারা যান।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর। তিনি ৩ ছেলে ও  ৪ মেয়ের মা। মৃত্যুকালে তিনি স্বামী, ৩ ছেলে ও ৩ মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে যান।

এই প্রতিবেদন তৈরিকালে তাঁর মরদেহ কক্সবাজার শহরের গোলদীঘির পাড়স্থ বাসভবনে নিয়ে যাওয়া হয়েছে। তবে এখনও জানাযার সময় ও স্থান নির্ধারণ করা হয়নি।

সাংবাদিক ইউনিয়ন কক্সবাজার এর শোক
সাংবাদিক ইউনিয়ন কক্সবাজার এর প্রতিষ্টাতা সভাপতি ও জেলার প্রতিথযশা সাংবাদিক বদিউল আলমের সহধর্মিণী নুরুন্নাহার বেগমের মৃত্যুতে গভীর ভাবে শোকাহত সাংবাদিক ইউনিয়ন কক্সবাজার এর সকল সদস্য। তার মৃত্যুতে ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদক এক যৌথ বিবৃতি দিয়েছেন।

সাংবাদিক ইউনিয়ন কক্সবাজার এর সভাপতি মমতাজ উদ্দিন বাহারী ও সাধারণ সম্পাদক আনছার হোসেন ওই বিবৃতিতে মরহুমা নুরুন্নাহারের আত্মার মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন।

কক্সবাজার প্রেসক্লাবের সভাপতি ও সম্পাদকের শোক

কক্সবাজার প্রেসক্লাবের অন্যতম প্রতিষ্টাতা সদস্য ও সাবেক সভাপতি এবং বর্তমান কমিটির নির্বাহী সদস্য, জেলার প্রতিথযশা সাংবাদিক ও সাংবাদিক ইউনিয়ন কক্সবাজার এর সাবেক সভাপতি বদিউল আলমের সহধর্মিণী নুরুন্নাহার বেগমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে কক্সবাজার প্রেসক্লাব। এক বিবৃতিতে প্রেসক্লাব সভাপতি মাহবুবর রহমান ও সাধারণ সম্পাদক আবু তাহের এবং কার্য নির্বাহী কমিটির সকল কর্মকর্তা ও সদস্য মরহুমার আত্মার মাগফেরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

বিবৃতিতে প্রেসক্লাব সভাপতি ও সাধারণ সম্পাদক বলেন, সাংবাদিক বদিউল আলম প্রতিথযশা সাংবাদিক হয়ে ওঠার পেছনের অনুপ্রেরণায় যে মানুষটি ছিলেন তিনি হলেন তার সহধর্মিনী নুরুন্নাহার বেগম।

তারা মহান আল্লাহর কাছে দোয়া করেন, আল্লাহ যেন মরহুমাকে বেহেস্তের স্থানে অধিষ্টিত করেন।

 

পাঠকের মতামত: